বিনোদন

বাড়িতে দেবলীনা না থাকলে বাথটবে কী করেন গৌরব, ফাঁস করলেন অভিনেতা নিজেই, রেগে আগুন স্ত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। টলিউডে একজন হট ও সেক্সি অভিনেত্রীর তালিকায় রয়েছেন দেবলীনা কুমার। কিছুদিন হল বিয়ে করলেন অভিনেত্রী, উত্তম কুমারের নাতির সঙ্গে।তিন ধর্ম মেনে একেবারে আষ্টেপৃষ্টে জড়িয়ে গেলেন দেবলীনা-গৌরব। অভিনেত্রীর বিয়েতে সাজ ছিল বেশ নজরকাড়া। তিনি সেজেছিলেন লাল বেনারসি, কখনো সবুজ লেহেঙ্গায় আবার কখন সাদা গাউনে। বিয়ের পরে আরো বেশি জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী।

প্রায়ই স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দেন টলিউডের এই অভিনেত্রী। বিয়ের পর হানিমুনে গিয়ে বেশ চুটিয়ে উপভোগ করেছেন। সেই সব ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তবে সম্প্রতি স্বামীর ওপর রেগে আগুন হয়ে গেলেন দেবলীনা কুমার। কিন্তু হঠাৎ কি এমন হলো তাদের মধ্যে?

সম্প্রতি রবিবার সাতসকালেই দাম্পত্য জীবনের বড় সিক্রেট ফাঁস করেছেন টলিউড অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। যা দেখে বেজায় রেগে গিয়েছেন স্ত্রী দেবলীনা কুমার চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় বাথটাবের ছবি পোস্ট করেছেন গৌরব। যেখানে রাখা একটি সাইকেল। গৌরবের পোস্ট করা এমন ছবি দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। নেটিজেনরা সকলেই যেন চমকে উঠেছেন। নেটিজেনরা যেন সেই ক্যাপশনও লক্ষ করেছেন। যেখানে লেখা, ‘যখন আমার বউ তার বাবা-মায়ের বাড়িতে থাকে’।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

অর্থাৎ দেবলীনা না থাকলে গৌরবের খুব কাছের তার সাইকেল। এই ছবিটি যেন ভাইরাল হয়ে যায় রীতিমতো। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। গৌরবের পোস্ট করা এই ছবি দেখে একগুচ্ছ ইমোজি দিয়ে কখনও রাগ, হয়রানি বুঝিয়ে দিয়েছেন দেবলীনা । তবে স্বামীর এই কীর্তিতে মোটেই খুশি নন দেবলীনা।

Back to top button