বিনোদন

বিয়ের অনুষ্ঠানে গৌরব-দেবলীনার প্রকাশ্যে ঠোঁটে-ঠোঁট রেখে চুমু , ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গৌরব ও দেবলীনার বিয়ের রিসেপশন পার্টি ছিল বেশ জমকালো। সেই পার্টিতে তাদের শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিল টলিউডের এক ঝাঁক তারকা। সেই পার্টিতে যেন বসেছিল চাঁদের হাট। বিয়ের পর সাদা গাউনে হাজির হয়েছিলেন নববধূ দেবলীনা। নতুন বড় গৌরবের পরনে ছিল শার্ট-প্যান্ট, সঙ্গে ব্লেজার।

সেই আনন্দঘন মুহূর্তে দেবলীনা -গৌরব ছিলেন একে ওপরের মধ্যে। আর পেছনে বাজছে হালকা মিউজিক। অনুষ্ঠানের জমকালো রঙিন আলোতে পরিবেশ যেন হয়ে উঠেছে আরও মায়াময়। নতুন এই জুটিকে নিয়ে সকলেরই যেন আগ্রহের শেষ নেই। সবমিলিয়ে বিরাজ করছিলো এক রোমান্টিক আবহাওয়া।

সেই ১৫ ডিসেম্বরের রাতের পার্টির একটুকরো ছবি উঠে এসেছে ফেসবুকের পাতায়।যে ছবিতে দেখা যাচ্ছেরিসেপশনের মঞ্চে একে অপরের হাতে আংটি পরিয়ে দিতে দেখা গেল দেবলীনা-গৌরবকে। আংটি বদলের পর দেবলীনার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেল গৌরবকে। এসময় খানিকটা লজ্জা পেয়ে হেসে ফেললেন নববধূ দেবলীনা।

তবে তাদের সেই চুমুর ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। গৌরব ও দেবলীনার ভক্ত ও অনুরাগীরা ভিডিওটি শেয়ার করে তাদের জানিয়েছে শুভেচ্ছা। প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর বিয়ে করেছেন দেবলীনা -গৌরব। এরপর ১৪ ডিসেম্বর ছিল বিয়ের সংগীতের আসর ও ১৫ ডিসেম্বর ছিল রিসেপশন পার্টি। আর জমকালো এই রিসেপশপন পার্টিতে উপস্থিত হয়েছিলেন দিতিপ্রিয়া রায়, সাহেব চট্টোপাধ্যায়, রাহুল বন্দ্যোপাধ্যায়, সন্দীপ্তা সেন, ভাস্বর চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তীসহ আরও অনেকেই।

Back to top button