বিনোদন

গৌরব-দেবলীনার ‘অন্তরঙ্গ’ ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়, নেটিজেনদের ট্রোলের জবাব দিলেন অভিনেত্রী

মহানায়ক উত্তমকুমার আজও বাঙালির কাছে একই রকম ইমোশন। বাংলায় এমন ব্যাক্তিত্বের মানুষ দ্বিতীয় খুঁজে পাওয়া যায় নি। তিনি আজও সবার ওপরেই বিরাজ করেন। তার অভিনয় থেকে শুরু করে জীবনচর্চা পুরোটাই বাঙালির কাছে একটা আগ্রহ। উত্তমকুমারের উত্তরসূরি তথা নাতি গৌরব চ্যাটার্জীর স্ত্রী দেবলীনা কুমার। দেবলীনার জনপ্রিয়তা এখন অনেকটাই জনপ্রিয় হয়ে উঠেছে। এখন তিনি বেশ চর্চায় থাকেন।

দেবলীনা কুমার সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। নানারকম ভিডিও ও ছবি পোস্ট করে থাকেন নিজের প্রোফাইলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গৌরব- দেবলীনার একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী দেবলীনা কুমার চ্যাটার্জী। ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, গৌরবকে সাদা-কালো প্রিন্টের শার্টে দেখা গেলেও ক্যামেরায় দেবলীনা ধরা দিলেন খোলা পিঠে। আর এরপরই দেবলীনার ‘পিঠে থাকা দাগ’ থেকে শুরু করে কেন ‘লোক দেখানো ঘনিষ্ঠতা’ তা নিয়েও চলল জোর চর্চা। যদিও চুপ করে থাকেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

নেটিজেনদের ট্রোলে মোক্ষম জবাব দিয়েছেন দেবলীনা। এক মহিলা দেবলীনার ছবিতে মন্তব্য করেন, ‘ইন্টিমেসি সব স্বামী-স্ত্রীর মধ্যে হয়, কিন্তু তা বলে সেটা পোস্ট করার কি খুব দরকার ছিল?’ এই মন্তব্যের জবাবে দেবলীনা ওই মহিলার কাছে প্রশ্ন রেখেছেন, ‘মানেটা কী? আপনার ছবিটা দেখে ঠিক কী মনে হচ্ছে?’ অন্যদিকে দেবলীনার পিঠের স্ট্রেচ মার্কস নিয়েও একজন মন্তব্য করেন, ‘বাচ্চা হলেই তো এরকম দাগ হয়। এদিকে আপনার বাচ্চা হয়নি!’

Back to top button