বিনোদন

‘গাঁটছড়া’তে নতুন ধামাকা, বেঁচে আছে খড়ি? সম্প্রচারের আগেই ফাঁস হল ‘গাঁটছড়া’র নতুন গল্প

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। মাত্র কয়েক দিনেই সেরা সিরিজ হয়ে উঠতে পেরেছিলো ‘গাঁটছড়া’। এছাড়াও, এই সিরিজের প্রধান চরিত্রে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী শোলাঙ্কি রায়ের দম্পতি ভক্তদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। তবে সম্প্রতি, অভিনেত্রী শোলাঙ্কি রায়কে এই ধারাবাহিক থেকে সরে যেতে দেখা যায়।

জানা যায় অভিনেত্রী দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন তাই অভিনয় থেকে বিরত রয়েছেন তিনি । এ ছাড়া স্টার জলসা চ্যানেল পরিচালনার সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছে । আর এর মাঝেই ধারাবাহিকের নতুন চরিত্র বিন্দির উপস্থিতি দেখতে পান দর্শকরা। এটা দেখে অনেক ভক্তরাই মনে করছেন রিদ্ধির চরিত্রের কারণেই হয়তো বিন্দি চরিত্র ফুটিয়ে তোলা হয়েছে।

দর্শকরা বারবার বলেছেন ধারাবাহিকের মূল নায়িকাকে ফিরিয়ে আনার জন্য। অবশেষে, দর্শকদের অনুরোধে, নির্মাতারা গল্পে পরিবর্তন আনেন এবং খড়ি আবার সিরিজে ফিরে আসে।

সাম্প্রতিক সিরিজের একটি নতুন পর্বে এই প্রমো দেখেছেন বলে দাবি করেছেন দর্শকরা।কারণ দেখানো হয়েছে আয়ুষ্মান এবং গঙ্গাকে একসঙ্গে দেখে ঋদ্ধি তার নিজের ঘরে ফিরে গিয়ে খড়ির কথা ভাবছিল। সেই সময় ঘুমের ঘোরে একটা স্বপ্ন দেখে সে। সে খড়িকে দেখতে পায় তার স্বপ্নে।

তবে সিরিয়ালের নায়ক ঋদ্ধির এই স্বপ্ন পূরণ হবে কি না সেটাই দেখার। দর্শকরা মনে করেন বেঁচে আছে খড়ি । শীঘ্রই তিনি ফিরবেন। তবে এবার এটাই দেখার পালা আদৌ খড়ি ফিরে আসে কি না।

Back to top button