বিনোদন

আলাদা হয়ে যাচ্ছেন পর্দার গঙ্গারাম-শ্রীতমা, সম্পর্ক ভাঙ্গনের পথে হাঁটছেন অভিষেক-দিয়া!

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে শুধু উপরের নানান ঘটনা গুলোই দেখতে পাওয়া যায়। তার পাশাপাশি ইন্ডাস্ট্রির ভিতরের নানান চাঞ্চল্যকর খবর সকলের সামনে ভেসে আসে। গত বছর থেকেই বিবাহ বিচ্ছেদ ও সম্পর্ক ভাঙ্গনের নানা খবর শোনা যাচ্ছে টলিউড ইন্ডাস্ট্রিতে। শ্রাবন্তী, রোশন থেকে নুসরত, নিখিল- এর বিবাহ বিচ্ছেদ নিয়ে টলিপাড়া বেশ চর্চায় রয়েছে। এবার সম্পর্ক ভাঙার গুঞ্জন ভেসে আসলো মিঠাই’-এর ‘শ্রীতমা’ দিয়া ও ‘গঙ্গারাম’ অভিষেক।

জানা যাচ্ছে যে তাদের সম্পর্ক নাকি ভাঙ্গনের পথে। তাদের সম্পর্কের ব্যাপারে তাদের পরিবারের সকলেই জানেন। অথচ কিছুদিন আগেই তাঁরা দুজনে লকডাউনের সময় একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁরা প্রতিদিন ভিডিও কলে কথা বলেন। অভিনেতা অভিষেক দিয়ার জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছিলেন। দুজনে একসঙ্গে ঘনিষ্ঠ ছবিও শেয়ার করতেন।কিন্তু এদিকে সম্পর্কের যেতে না যেতেই শোনা গেল সম্পর্ক ভাঙার গুঞ্জন। শুধুই কি রটনা! সোশ্যাল মিডিয়ায় তারা তাদের সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন ইতিমধ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সম্বলিস্ট ছবি ডিলিট করে দিলেও শুধুমাত্র দিয়ার ইন্সটাগ্রামে অভিষেকের একটি ছবি রয়েছে যেটি আসলে তিন বছর পূর্বে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সীমারেখা’-র প্রোমোশনাল পোস্ট। প্রসঙ্গত, ‘সীমারেখা’ ধারাববাহিক থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত ঘটে। তাদের সেই বন্ধুত্ব পরিণত হয়েছিল প্রেমের সম্পর্কে। ‘নেতাজী’ সিরিয়ালেও একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। বর্তম্মান তারা নিজেদের ক্যারিয়ার নিয়ে ব্যাস্ত হয়ে পড়েছেন।

তবে জানা যাচ্ছে যে তারা ক্যারিয়ার নিয়ে যতই ব্যাস্ত থাকুন না কেন তবে নিজেদের ঘনিষ্ঠ মহলে তাঁরা ব্রেক-আপের কথা স্বীকার করে নিয়েছেন। তবে জানা যায়নি যে এটা তাদের সাময়িক ব্রেক-আপ নাকি বরাবরের জন্য। এখনও জানা যায়নি তাদের হঠাৎ ব্রেক-আপের সিদ্ধান্ত নেওয়ার কারণ। এখনো তাদের সম্পর্কের ব্যাপারে আবছা রয়েছে সবকিছু।

Back to top button