বিনোদন

লিভ ইন পার্টনার রহমানের সাথে সুস্মিতার রোম্যান্স থেকে সহবাস, কবে বিয়ে করছেন জানালেন রহমান

নিজের বৈচিত্রময় জীবনে একাধিক ব্যক্তির সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলিউড অভিনেত্রী ও প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। কিন্তু তিনি কারো সাথেই বসেননি বিয়ের পিঁড়িতে। এমনকি ৪৫ বছর বয়সেও তিনি রয়েছেন অবিবাহিত। তবে তার প্রেমের ধারা চলছে উদ্দাম গতিতে। বর্তমানে প্রাক্তন মিস ইউনিভার্স প্রেম করছেন তার থেকে ১৫ বছরের ছোট রহমান শলে নামে এক যুবকের সাথে।

পেশায় মডেল রহমানের সাথে সুস্মিতা সেনের প্রেমের সম্পর্ক নতুন নয়। এমনকি একাধিকবার তাদের দুজনের মধ্যে বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তবে গুঞ্জন ছড়িয়ে পড়লেও তাদের বিয়ে বাস্তবে এখনো হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় এই অসম জুটি মাঝে মাঝেই ছড়িয়ে দেন উষ্ণতা ভরা ছবি।কিন্তু কবে বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি?

এবার এই নিয়েই সরাসরি মুখ খুললেন সুস্মিতার প্রেমিক রহমান।এক সাক্ষাৎকারে রহমান জানান, সুস্মিতা এবং রহমান বিয়ের সিদ্ধান্ত নিলে তিনি সকলের সঙ্গে তা শেয়ার করে নেবেন। ভবিষ্যতে কী হবে তা ভেবে এখনই মন খারাপ করতে রাজি নন রহমান।

সুস্মিতা শুরুর থেকেই চোখ ভেঙে নিজের জীবন যাপন করতে ভালোবাসেন তাই তো বিয়ে না করেই ২৫ বছর বয়সেই প্রথম এক কন্যাসন্তানকে দত্তক নিয়ে তিনি মা হয়ে যান। এরপর আবার তিনি আর এক কন্যা সন্তানকে দত্তক নেন। এই মুহূর্তে দুই মেয়ে ও প্রেমিকের সাথে সুখের সময় কাটাচ্ছেন সুস্মিতা সেন।

Back to top button