বিনোদন

শপিং থেকে নাইটক্লাব ‘মা’-কে নিয়ে তুমুল নাচ মধুমিতার, ভিডিওতে ধরা পড়ল ‘চিনি’র মত মিষ্টি সম্পর্ক

মা ও মেয়ের চিনির মতো সম্পর্ক নিয়েই পরিচাকলক মৈনাক ভৌমিক গল্প তৈরী করেছেন। যেখানে মায়ের চরিত্রে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে ও মেয়ের চরিত্রে দেখা যাবে মধুমিতা সরকারকে।বড়দিনে আসছে ‘চিনি’।আর এই ছবির গল্পকেই কেন্দ্র করেই মুক্তি পেলো নতুন গান ‘আমাদের কথাগুলো’। অপরাজিতা ও মধুমিতা পেডিকিওর, ম্যানিকিওর, শপিং, ক্লাবিং সবই রয়েছে গান জুড়ে।

মা অপরাজিতার চরিত্রে এক অদ্ভুত ডুয়্যালটি দেখে অবাক মেয়ে মধুমিতা।যে মা নাকি মেয়েকে শেখাতো বাইরের পড়া পোশাক পরে ঠাকুর ঘরে ঢোকা যাবে না সেই মাই টিভিতে টাইগার শ্রফকে দেখে বলছে, ‘টাইগার শ্রফ তো হট। যে কেউ বলবে টাইগার শ্রফ ভীষই হট।’ সেখানে এমনটা এর আগে কক্ষনো তার মাকে করতে দেখেনি মধুমিতা ।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

আর এখানেই মা-মেয়ের চিনির মতো মিষ্টি সম্পর্কের মাঝেই জায়গা পেয়েছে সৌরভ-মধুমিতার প্রেম।সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মধুমিতার সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনের ছবি পোস্ট করে লিখেছেন, “মান, অভিমান, হাসি আর কান্না, সবকিছুর মধ্যে দিয়ে জীবনটা প্রাণ খুলে বাঁচার গল্প।” ডেনিম শার্টের বোতাম খোলা অবস্থায় পুরো সেক্সি সৌরভ। আর অন্যদিকে সৌরভকে জড়িয়ে ধরা মধুমিতার হটনেসে কুপোকাত নেটিজেনরা।

 

Back to top button