বিনোদন

উন্নত ‘স্তন’ থেকে ‘নিতম্ব’ সবই চাই ‘পারফেক্ট’, আত্মজীবনীতে বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হল ‘দেশি গার্ল’ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সে অভিনয় জগতে আসার পর থেকেই একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের । নিজের সৌন্দর্য ও দক্ষ অভিনয় দিয়ে বলিউডে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। তবে এই ‘দেশি গার্ল’ শুধুমাত্রই নয় বলিউডেও নয় বি-টাউন ও হলিউডেও বেশ পরিচিত মুখ। সম্প্রতি নিজের আত্মজীবনী ‘আনফিনিশড’ নিয়ে এক সাক্ষাৎকারে আলােচনা করতে গিয়ে প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া।

ওই সাক্ষাৎকারে উপস্থিত থাকা বেশ কিছু মানুষ অভিনেত্রীর কাছে জানতে চেয়েছিল প্লাস্টিক সার্জারির ব্যাপার নিয়ে কিন্তু সেই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন এটি তার একটি বইয়ের লেখা এবং সেই বইটি তিনি লেখেননি শুধুমাত্র প্লাস্টিক সার্জারির ব্যাপার বিষয়টাকে লুকিয়ে রাখার জন্য বলেছিলেন নিজের জীবনের মাইলফলকগুলি নিয়ে কিছু লিখেছিলেন। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীর অনেক বছর হয়ে গেল অভিজ্ঞতার সঙ্গে সঙ্গে বয়সটাও বাড়ছে তাঁর। এছাড়াও আগের থেকে অনেকটাই উন্নতি হয়েছে তাঁর তাই যেকোনো বিষয় নিয়ে তাকে বেশি ভাবতে হয়না। তবে এই ‘দেশি গার্ল’ নিজের জীবনের বিশেষ অধ্যায়গুলিকে বইয়ের পাতায় সুন্দর করে সাজিয়ে তুলেছেন।

গত বছর ২০২০ সালে এই অভিনেত্রী বিশ্বসুন্দরীর এওয়ার্ড পেয়েছিলেন এছাড়াও পরিচালকের সঙ্গে দেখা করার জন্য অভিজ্ঞতা তুলে ধরেছিলেন অভিনেত্রী। এমনকি তিনি বলেছেন এক পরিচালক তাকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন ফিগার কারেকশনের করার জন্য। মাঝ খানে অভিনেত্রী খুব চাপের মধ্যে ছিলেন যা তাকে নষ্ট করে দিতে পারত তাঁর স্তন থেকে নিতম্ব-যেন সবকিছুই পারফেক্ট হতে হবে আর সেই কারণে অভিনেত্রীকে লস অ্যাঞ্জেলসে চিকিৎসকের কাছে যাওয়ারও পরামর্শ দিয়েছিলেন। যা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখনও ভুলতে পারেনি।

Back to top button