বিনোদন

মিঠাই-দীপা থেকে জগদ্ধাত্রী-মিতুল, রইল বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেতীরদের প্রথম সিরিয়ালের নাম

বাংলা ধারাবাহিকের জগতে এখন তারা সবাই সুপারস্টার। আজ এই জনপ্রিয় বাংলা সিরিজের নায়িকাদের প্রথম সিরিয়ালের নাম জানাবো ।

সৌমিতৃষা কুন্ডু : বাংলা ধারাবাহিকের প্রধান নায়িকাদের মধ্যে মৃদু স্বভাবের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু র নাম রয়েছে। 2017 সালে, তিনি ‘এ আমার গুরুদক্ষিণা’ সিরিয়ালে প্রথম ডেবিউ করেছিলেন এবং তারপর গোপাল ভাঁড়’ সিরিজে একটি সহায়ক ভূমিকা পালন করেন।

স্বস্তিকা ঘোষ: স্বস্তিকা এর আগে ‘দত্ত অ্যান্ড বৌমা’ এবং ‘সরস্বতী প্রেম’ নামের দুটি সিরিয়ালেই পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। তবে স্টার জলসার অনুরাগের ছোঁয়াতে প্রথমবারমুখ্য চরিত্রে অভিনয় করে বাজিমাত করে দিয়েছেন স্বস্তিকা।

অঙ্কিতা মল্লিক: জস সান্যাল ওরফে ‘জগদ্ধাত্রী’ অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। তিনি এর আগে জয় জগন্নাথ’ অভিনয় করেছিলেন কিন্তু তখন তিনি সেভাবে পরিচিতি পাননি। । জগদ্ধাত্রী সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পান এবং বাঙালি প্রেমীদের মন জয় করেন।

আরাত্রিকা মাইতি : জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল করুণাময়ী রানী রাসমণিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করে আরাত্রিকা মাইতি। এরপর ‘খেলনাবাড়ি’ ধারাবাহিকের নায়িকা মিতুল হয়েই বিরাট নাম ডাক করেছেন অভিনেত্রী।

সোনামনি সাহা: বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় আরও একটি নাম জ্বলে উঠেছে। তিনি সোনামণি সাহা।সোনামণির অভিনয় জীবন শুরু হয়েছিল দেবী চৌধুরানী সিরিয়ালের হাত ধরে। পরবর্তীতে, ‘মোহর’সিরিজে অভিনয় করে সাফল্য অর্জন করে।

Back to top button