বিনোদন

‘দেব আই লাভ ইউ’ থেকে ‘রাণী রাসমণি’, কীভাবে নিজেকে গড়ে তুললেন দিতিপ্রিয়া

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। যিনি বর্তমানে অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তে। যেখানে তাকে দেখা যায় রানীমার চরিত্রে। ‘রানী রাসমণি’তে অভিনয় করে ভক্তদের মনে একেবারে পাকা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

মাত্র ছয় বছর বয়সে দূর্গা ধারাবাহিকে অভিনয় করেন দিতিপ্রিয়া। আর তখন থেকেই শুরু তার পথ চলা। এরপর একের পর এক ধারাবাহিকে সিনেমায় অভিনয় । স্কুল ও শ্যুট এই দুই দিকেই ঠিকঠাক বজায় রেখে চলাফেরা করেন অভিনেত্রী। কিন্তু কিভাবে কীভাবে নিজেকে গড়ে তুললেন দিতিপ্রিয়া। এবার এই নিয়েই আলোচনায় বসলেন দিতিপ্রিয়া।

মেলে সাফ উত্তর, ভালোই আছি। আবারও শুরু শ্যুটিং। বর্তমানে তিনি কাজ নিয়েই ব্যস্ত।স্কুল জীবন শেষ। এখন কলেজে ভর্তি নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তবে এখন তো অনলাইনেই সব হয়ে যায় তাই বেশি একটা দৌড়ঝাঁপ করতে হচ্ছে না দিতিপ্রিয়াকে। দেব আই লাভ ইউ-র জন্য চরিত্রের যে সেড প্রয়োজন ছিল, সেটাই তুলে ধরেছি। আর রানীমার চরিত্রের জন্য যতটা প্রয়োজন চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বেশ কিছু কাজ নিয়ে বর্তমানে ভীষণ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। দিতিপ্রিয়াকে ভিন্ন রকম গল্পে দেখা যাবে। এমনকি ‘অভিযাত্রী’ সিনেমাতেও অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে।আর এমন অনেক রকম সিনেমাতেই তাকে দেখা যাবে বলে জানিয়েছেন দিতিপ্রিয়া নিজেই। শুধু তাই নয়, বছরের শেষে অভিনেত্রীর নাকি দার্জিলিঙে ঘুরতে যাওয়ার প্ল্যান আছে।

Back to top button