বিনোদন

বিকিনি লুক থেকে সেক্সি পোজ, সমালোচনার শিকার হলেন সানি, পরিস্থিতি নিয়ে মুখ খুললেন নায়িকা

প্রাক্তন পর্নস্টার ও বলিউডের জনপ্রিয় নায়িকা হলেন সানি লিওন। যিনি খুব অল্প সময়ের মধ্যেই নিজের প্রতিভার মাধ্যমে জায়গা করে নিয়েছেন বলিউডে। এছাড়া তার লাস্যময়ী অবতার ঘুম কেড়ে নিয়েছে সীনে প্রেমী দর্শকদের।তবে নেটদুনিয়ায় সবচেয়ে খারাপ একটা অভ্যাস হলো কারণে অকারণে যেকোনো বিষয়কে নিয়ে সমালোচনা করা। এমনকি কিভাবে একজন মানুষকে ছোট করতে হয় তার কৌশল ব্যাবহার করা। এবার এই নিয়েই মুখ খুললেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন।

বলিউড অভিনেত্রী সানি লিওন বলেন, গায়ে থাকা রোম থেকে শুরু করে ত্বকের রং । এই সব কিছুই আলোচনায় তুলে আনেন এরা। আর এই বিষয়টি নিয়েই ঘর আপত্তি বলিউড অভিনেত্রী সানি লিওনের। সানি লিওন এও বলেন, যখন কোনো একজন মানুষকে নিয়ে সমালোচনা চলতে থাকে ঠিক তখনি এই নিয়ে প্রতিবাদ করা উচিত।

সমালোচনা এক চক্রাকারে চলতে থাকে। একজনকে নিয়ে সমালোচনা করা বাদ হলেই অন্য আরেকজনকে নিয়ে সমালোচনা শুরু হয়ে যায় । তবে যদিও প্রতিবাদ করলেই যে এই থেকে নিস্তার পাওয়া যায় এমনটাও নয় । এই নিয়ে পরিষ্কার ভাবে জানিয়ে দেন সানি লিওন। তবে এটা ঠিক যাদের নিয়ে সমালোচনা করা হয় তাদের মনের কোথাও না কোথাও একটা দাগ কেটে যায়।

তিনি আরো বলেন, এই কাজটি বন্ধ করে দেওয়া উচিত। কারণ আজ যে অন্যের বিরুদ্ধে সমালোচনা করছেন পরবর্তীতে একই জিনিস তার সঙ্গেও ঘটতে পারে। এই বিষয়টি থেকে নিজেকে সরিয়ে আনা অত্যন্ত প্রয়োজন।

Back to top button