বিনোদন

অভিনেত্রী থেকে বিজেপি প্রার্থী, কি কারণে প্রার্থী হয়েছিলেন পায়েল সরকার? জানালেন চাঞ্চল্যকর তথ্য!

টলিউডের প্রথম সারির অভভিনেত্রীদের মধ্যে বর্তমানে পায়েল সরকার একজন হট অভিনেত্রী। অভিনয় জগতে আসার আগে অভিনেত্রী ২০০৪ সালে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে অনার্স পাস করেন। অভিনেত্রীর বাড়িতেও রাজনৈতিক পরিবেশ ছিল।তিনি নিজেই জানিয়েছেন একটি সংবাদমাধ্যমে। অভিনেত্রী ২০১৪ সাল থেকে মোদীজির ভাষণ শুনতেন ও ওনার ভাষণে উদ্বুদ্ধ হয়েই রাজনীতিতে যোগদান করেন। পায়েলের চিন্তা ভাবনায়, বিজেপি সরকারের আমলে ভারতে অনেক পরিবর্তন এসেছে। অভিনেত্রীর কথায় অনেক উন্নয়নমূলক পদক্ষেপ নিয়েছেন বিজেপি সরকার যা অন্য কোনো সরকার নিতে পারেনি। যা পায়েলকে আকর্ষিত করতো। সেই আকর্ষণের টানেই অভিনেত্রী রাজনীতিতে নাম লিখিয়েছেন।

অভিনয় জগৎ থেকে বিরতিতে আছেন অভিনেত্রী। বয়স বেড়ে গেছে প্রায় ৩৮ বছর। কিন্তু তা সত্ত্বেও অভিনেত্রীর গ্ল্যামার কমেনি একটুও। দিনদিন আরো হট হয়ে উঠছেন অভিনেত্রী। অভিনেত্রীর ইচ্ছা ছিল এবারের বিজেপি প্রার্থী হয়ে জনসেবা করবে। প্রতিদিন প্রায় কিছু মানুষের সেবা করেন পায়েল, কিন্তু ইচ্ছা ছিল আরো বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে যাওয়া। কিন্তু নির্বাচনে অভিনেত্রীর প্রতিদ্বন্দ্বী রত্না বন্দ্যোপাধ্যায় ৩৭ হাজার ভোটে জিতে যায়। ভোটের রেসাল্ট আসার পরেই ঘোষিত হয় যে তিনি বেহালা পূর্ব নির্বাচনে হেরে গেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

মডেলিং দিয়ে অভিনেত্রী নিজের ক্যারিয়ার শুরু করেন। অভিনেত্রী যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রি অর্জন করার পরে থেকেই মডেলিং শুরু করেন বাংলা টিন ম্যাগাজিন উনিশ-কুড়ি প্রচ্ছদে মডেল হন। অভিনেত্রীর প্রথম ছবি ছিল কোয়েল ও প্রসেনজিৎ চ্যাটার্জীর সাথে ‘শুধু তুমি’। তারপর থেকে আরো কয়েকটি ছবিতে অভিনয় করেন পায়েল। ‘প্রেম আমার’, ‘আই লাভ ইউ’, ‘বোঝে না সে বোঝে না’ র মতন বহু সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেন।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

অভিনেত্রী বর্তমান বড় পর্দাতে অভিনয় না করলেও ওয়েব সিরিজে কাজ করে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই যাচ্ছে অভিনেত্রীর। নিজের নানারকম বোল্ড ফটোশ্যুটের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখতেন অভিনেত্রী। দর্শকদের কাছে মাঝে মধ্যেই লাস্যময়ী রূপে ধরা দেন অভিনেত্রী।

Back to top button