বিনোদন

জমে উঠেছে বন্ধুত্ব, একইফ্রেমে রাধিকা-মিঠাই, ছবি পোস্ট করে মিষ্টি বার্তা সৌমিতৃষার

জমে উঠেছে দুই নায়িকার বন্ধুত্ব। রাধিকাকে নাকি অবিকল ‘রসগোল্লার’ মতো দেখতে। সম্প্রতি এমনটাই দাবি করলেন ‘মিঠাই’ অর্থাৎ সৌমিতৃষা কুণ্ডু । সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে স্বস্তিকা ও সৌমিতৃষার একটি ছবি। যেখানে বেশ হাসিখুশিতে দেখা গিয়েছে এই দুই বাঙালি নায়িকাকে। গতকাল অর্থাৎ শনিবার রাতে ফেসবুকে স্বস্তিকা অর্থাৎ রাধিকার সঙ্গে একটি ছবি পোস্ট করে সৌমিতৃষা লেখেন, ‘যদি রসগোল্লার একটা ফেস থাকত, তবে সেটা স্বস্তিকা’।

যা প্রকাশ্যে আসতেই নজরে আসে স্বস্তিকার। তবে সৌমিতৃষার কাছে এমন মিষ্টি একটি বার্তা শুনে মোটেও চুপ করে থাকেননি স্বস্তিকা। তিনিও চটপট ফেসবুকের দেওয়ালে এই ছবি শেয়ার করে লেখেন, ‘নামটা একদম ঠিক সত্যিই এতটাই মিষ্টি আমার মিঠাই’।সেই পোষ্টের কমেন্টেই সৌমিতৃষা ফের লেখেন, ‘আমি তোমায় নাম দিয়েছি ওটা’।অর্থাৎ ‘মিঠাই’য়ের কাছে রাধিকা ‘রসগোল্লা’।

মিঠাই অর্থাৎ সৌমিতৃষার পোস্ট করা ছবিটিতে দেখা গিয়েছে, পাউট করে রয়েছে সৌমিতৃষা। এর অন্যদিকে ডট্ বের করে হাসসে দেখা গিয়েছে স্বস্তিকাকে । ছবিটি নজর কেড়েছে নেটিজেনদের। মাহ্বুর্টের মধ্যে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। প্রসঙ্গত, ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে রাধিকা চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। যেখানে কর্ণর সঙ্গে রাধিকার ভালোবাসা যেন ফুটে উঠেছে। এর অন্যদিকে ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করছেন সৌমিতৃষা। যেখানে মিষ্টি বিক্রেতার চরিত্রে মিঠাই।

❤️If Rosogolla had a face! Swastika Dutta

Posted by Soumitrisha on Saturday, 10 April 2021

Back to top button