বিনোদন

ধর্মেন্দ্র চুপিচুপি সুন্দরী অভিনেত্রীদের খবর রাখতেন, গোপন কাহিনী ফাঁস করলেন বন্ধু শত্রুঘ্ন সিনহা

ফিরছে ‘কপিল শর্মা শো’। ফিরছেন কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma)। এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে শোয়ের প্রোমো। প্রোমো দেখেই মনে হচ্ছে যথেষ্ট ইন্টারেস্টিং হতে চলেছে শো। কথা রাখছেন কপিল। প্রোমোতে দেখা যাচ্ছে কপিলের শোয়ে অতিথি হয়ে এসেছেন ধর্মেন্দ্র (Dharmendra) এবং শত্রুঘ্ন সিনহা (Shatrughna Sinha)।

প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে, কপিল দুই কিংবদন্তীকে জিজ্ঞাসা করছেন, কোন নায়িকা কোন ফিল্ম করছেন, এইসব খবর কোন নায়ক সবচেয়ে বেশি রাখতেন! শত্রুঘ্ন সঙ্গে সঙ্গেই ধর্মেন্দ্রকে দেখিয়ে বলেন, ‘খুব নটি ছিলেন’। কিন্তু এর পরেও ধর্মেন্দ্রকে সবাই সম্মান করতেন, জানিয়েছেন শত্রুঘ্ন। তবে ধর্মেন্দ্র ও শত্রুঘ্ন স্পেশ‍্যাল পর্বটি দেখতে এখনও অপেক্ষা করতে হবে দর্শকদের।

চলতি সপ্তাহে উইকেন্ডেই ফিরছে ‘দি কপিল শর্মা শো’। শোয়ের প্রথম পর্বের অতিথি হিসাবে উপস্থিত থাকছেন অজয় দেবগণ (Ajay Devgan) ও অক্ষয়কুমার (Akshay kumar)। অজয় আসছেন ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-র প্রোমোশন করতে। অক্ষয় আসছেন ‘বেলবটম’ নিয়ে কথা বলতে। করোনা অতিমারীর সময়ে মুক্তি পেলেও হিট হয়েছে ‘বেলবটম’। ‘ভুজ’-ও ওটিটি প্ল‍্যাটফর্মে রিলিজ করে যথেষ্ট মিডিয়া হাইপ পেয়েছে।

শোয়ের নতুন সিজনে দেখা যাবে, ভারতী সিং (Bharti Singh), কৃষ্ণা অভিষেক (Krushna Abhishek), কিকু সারদা (Kiku Sharda), সুদেশ লেহরি (Sudesh Lehri), চন্দন প্রভাবে (Chandan Prabhakar), অর্চনা পূরণ সিং (Archana Puran singh) ও সুমনা চক্রবর্তী (Sumona Chakraborty)-কে।

Back to top button