বিনোদন

ক্যান্সারের কষ্ট ভুলে দোল উৎসবের দিন ভালোবাসার মানুষের সাথে আবির রঙে রাঙা হয়ে উঠলেন ঐন্দ্রিলা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। অভিনেত্রী ‘জিয়নকাঠি’ ধারাবাহিক নিয়ে বেশ ব্যাস্ত ছিলেন । কয়েক মাস আগের কথা হঠাৎ একদিন শ্যুটিং ফ্লোরে করেকাঁধে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। শ্যুটিংয়ের পরে তিনি বাড়িতে ফিরে আসেন। ঐন্দ্রিলার দিদি পেশায় চিকিৎসক দিদির পরামর্শ মত অষুধ খায় কিন্তু বেথা কিছুতেই কমে না। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর দিল্লিতে তাঁর বায়োপসি করে জানা যায়, ঐন্দ্রিলার বাঁদিকের ফুসফুসে টিউমার হয়েছে। এই টিউমারটিও আদপে ক্যান্সার।

অভিনেত্রীর এই কঠিন সময় তাকে সাহস জোগাতে সবসময় তাঁর পাশে রয়েছেন ‘বামাক্ষ্যাপা’র সব্যসাচী চৌধুরী।দিল্লির হাসপাতালে গিয়ে অভিনেত্রীর সাথে ছবি তোলেন ও সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করেন। ছবি পোস্ট করে ক্যাপশনে দিয়েছেন,”আমার দেখা সবচেয়ে শক্তিশালী মহিলার সাথে”। খুব শীঘ্রই হতে চলেছে ঐন্দ্রিলার কেমোথেরাপি। তারপরেই অস্ত্রোপচার। চিকিৎসকের কথায় তিনি যদি টানা ৬ মাস চিকিৎসারত অবস্থায় থাকেন তবে তবে ক্যান্সার থেকে সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে।

‘বামাক্ষ্যাপার’ সব্যসাচীর সাথে ঐন্দ্রিলার আলাপ হয় অভিনয়ের মাধ্যমেই। ধীরে ধীরে তাদের বন্ধুত্ত্ব হয়। কিন্তু শুধু বন্ধু নয় তাদের সম্পর্ক বন্ধুত্ত্ব থেকেও অনেক বেশি তা আর বলার অপেক্ষা রাখে না। আপাতত অভিনেত্রীর দুটি কেমো সম্পন্ন হয়েছে। আগে ঐন্দ্রিলার মাথায় ছিল কোমর ছাপানো চুল। অভিনেতা সব্যসাচী তার কাজ সামলে প্রিয় মানুষের পাশে রয়েছেন সবসময়। আর কঠিন সময়ে ভালোবাসার মানুষকে কাছে পেয়ে ঐন্দ্রিলার কষ্ট যেন অনেকটাই কমে গেছে।

বাঙালিদের প্রিয় বসন্ত উৎসবের দিন কঠিন লড়াইয়ের মাঝেও সমীয়াস্ত কষ্ট ভুলে ভালোবাসার মানুষদের সাথে দোল উৎসব উদযাপন করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা। আবিরমাখা খুশিতে রাঙা হয়ে রইল এই লাভ বার্ডস। ভালোবাসার রঙে রাঙা হয়ে উঠলো এই লাভ বার্ডসের দোল উৎসবের দিন। দিনটি সব্যসাচী আর ঐন্দ্রিলার কাছে খুব স্পেশাল হয়ে থাকলো। এরপর ছবি শেয়ারের সাথে সাথে সকলে দোলের জন্য শুভেচ্ছা জানালেন। মুহূর্তেই ভাইরাল তাদের এই কঠিন সময়েও ভালোবাসার অসাধারণ মুহূর্ত।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Back to top button