বিনোদন

পুরোনো তিক্ততা ভুলে ‘কপিল শর্মার শো’য়ে ফের ফিরছেন ‘ডক্টর গুলাটি’ সুনীল গ্রোভার?

জনপ্রিয় টিভি কমেডি শো ‘কপিল শর্মা’ শোএর অন্যতম দুই তারকা কপিল শর্মা ও সুনীল গ্রোভারকে সকলেই চেনেন। সেই শোয়ের জনপ্রিয় দুই তারকার মধ্যে যে বিবাদ হয়েছিলো তা সকলেই জানে। সম্প্রতি নতুন এক খবরে শোনা যাচ্ছিলো যে সুনীল গ্রোভার সমস্ত পুরোনো তিক্ততা ভুলে আবার ফিরতে পারেন কপিলের সেই জনপ্রিয় কমেডি শো তে। কিন্তু সেরকম গুঞ্জন ছড়িয়ে পড়লেও মুম্বাইয়ের অনেক সংবাদমাধ্যম জনিয়েছে যে সেরকম কোনও সম্ভাবনা এখনো দেখা যায়নি। সুনীলের ঘনিত সূত্রের খবর অনুযায়ী এখনো সালমান খানের পক্ষ থেকে সুনীলের কাছে শোয়ে কাজ করার বিষয়ে কোনও ফোন যায়নি। প্রসঙ্গত জনপ্রিয় ওই হিট বকমেডি শোয়ের প্রযোক হলেন বলিউড সুপারস্টার সালমান খান।

শুরুর দিকে সব ভালো চললেও ছন্দপতন দেখা যায় ২০১৭ তে। ইন্ডাস্ট্রির সূত্রের খবর অনুযায়ী এক বিমানে কপিল মদ্যপ অবস্থায় এক সহকর্মীর গায়ে হাত তুলতে উদ্যত হলে কপিলকে বাধা দেন সুনীল আর সেই সময় কপিল উল্টে চড়াও হয়েছিলেন সুনীলের উপর। শোনা যায় দুই পক্ষের মধ্যে নাকি সেই সময় বেঁধে গিয়েছিলো তুমুল হাতাহাতি। আর তারপরেই কপিলের শো ছেড়ে বেরিয়ে যান সুনীল গ্রোভার।

আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় কপিল টুইট করে লেখেন ““পাজি যদি তোমায় অনিচ্ছাকৃত ভাবে আঘাত করে থাকি তবে আমি ক্ষমা চাইছি। আমিও খুব আপসেট। ভালবাসি সবসময়।” পাল্টা সুনীল লেখেন, “ভাই, তুমি আমায় আঘাত দিয়েছ। তোমার সঙ্গে কাজ করা মানে অনেক কিছু শেখা। শুধু একটাই উপদেশ দিচ্ছি, পশু ছাড়াও মানুষদেরও সম্মান করতে শেখো। তোমার মতো সাফল্যের মুখ হয়তো সবাই দেখেনি। সবার হয়তো তোমার মতো গুণও নেই্‌… যদি সবাই তোমার মতো গুণী হয় তবে তোমার গুণের কদর করবে কে? তোমার এতটা ক্ষমতা যে তোমার শো”তে তুমি যখন তখন যাকে তাঁকে বের করে দিতে পার, তা আরও একবার আমায় মনে করানোর জন্য ধন্যবাদ। ‘ভগবান’-এর মতো আচরণ কোরো না। নিজের খেয়াল রেখো।”

কপিলের প্রথম সন্তান জন্মের সময় টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন সুনীল। শোনা যায় এখনো তাদের দুজনের মধ্যে মাঝে মাঝে কথা হয় কিন্তু কপিল শর্মা শো এ ফিরবেন কিনা সুনীল গ্রোভার সেই সম্পর্কে গুঞ্জন ছড়ালেও এখনো কোনও নিশ্চয়তা নেই।

Back to top button