বিনোদন

জন্মদিনে স্মৃতি ভুলতে মুছে ফেললেন প্রেমিক ফারহানের নাম, ট্যাটু মোছার সময় কেঁদে ফেলেছিলেন প্রত্যুষা

বাংলা ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান ইমরোজ। অপরদিকে অভিনেত্রী প্রত্যুষা পালের সাথে তার সম্পর্কের কথা কারুরই অজানা ছিল না। অনেক ভালোবাসা, আশা নিয়ে বাবা মায়ের থেকে আলাদা থাকা শুরু করেছিলেন প্রত্যুষা পাল ও ফারহান ইমরোজ। বাড়ি থেকে বড় মুখ নিয়ে বেরিয়ে এসেছিলেন খুব ভালো থাকবেন প্রেমিকের সাথে। কিন্তু সেই প্রেম আর রইলো না।

গত ২৮ জুলাই ছিল প্রত্যুষার ২২তম জন্মদিন। অভিনেত্রী ৩ বছর আগে যেই ভুল করেছিলেন তা কিছুটা তার জেরেই সিদ্ধান্ত নিলেন। যাকে সবকিছু ভেবেছিলেন তার সমস্ত স্মৃতি তিনি নিজের শরীর ও মন থেকে মুছে ফেললেন। অভিনেত্রীর জন্মদিনের দিন সেই ট্যাটু মুছে দিলেন অভিনেত্রী প্রত্যুষা পাল।সেদিনই বুকে লেখা খোদাই করা প্রেমিকের নাম মুছলেন তিনি। সেই জায়গায় আঁকলেন তিনটি গোলাপ। ট্যাটু মোছার দিন নাকি তিনি কেঁদে ফেলেছিলেন।প্রত্যুষার কথায়, ‘‘আমি কিন্তু ফারহানের জন্য কাঁদিনি। নিজের জন্য কষ্ট হচ্ছিল। মনে হচ্ছিল, এত ছোট বয়সে কী ভাবে এত বড় ভুল করে ফেললাম!’’

সম্প্রতি অভিনেত্রী প্রত্যুষা একটি সাক্ষাৎকারে ফারহান সম্পর্কে জানিয়েছেন,”তিন–সাড়ে তিন বছর হয়ে গিয়েছে। একটা সময় এই মানুষটির সঙ্গে কাজ করেছিলাম। আমার সাড়ে তিন বছর ধরে ওঁর সঙ্গে কোনওরকম কোনও যোগাযোগ নেই। ওঁর কথার কোনও ভিত্তিই নেই। যদি তদন্ত করা হয় তাহলে দেখা যাবে এই কয়েক বছরে কোনও কথাই হয়নি। ওঁর কোনও ব্যাপারে আমি থাকতে চাই না। আমি প্রত্যুষা সম্পর্কে কিছু জানতে ইচ্ছুকও নই।”

 

View this post on Instagram

 

A post shared by Pratyusha Paul (@pratyushapaul23)

কিছুদিন আগে অভিনেত্রী কিছু সমস্যার মধ্যে পড়েছিলেন। অভিনেত্রী প্রত্যুষা অভিযোগ করেছিলেন যে তাকে নাকি অশ্লীলল মেসেজ ও ধামকি দেওয়া হত। এই বিষয়ে তিনি লালবাজার থানায় অভিযোগ দায়ের করেছিলেন কিন্তু কোনোরকম প্রত্যুত্তর মেলেনি। সেইসময় প্রত্যুষা তার প্রাক্তন প্রেমিক ফারহানের কাছ থেকে সাহায্য চান প্রত্যুষা। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Pratyusha Paul (@pratyushapaul23)

Back to top button