বিনোদন

পুরনো সবকিছু ভুলে, নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রোশন সিং!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর তৃতীয় স্বামী রোশান সিঙের সঙ্গে গত বছরই ফঘটেছে বিবাহ বিচ্ছেদ। রোশন সিং পেশায় একজন যদি বিল্ডার। শরীর চর্চা নিয়ে বেশ সক্রিয় তিনি। শ্রাবন্তীর স্বামী হওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তাও অনেক বেড়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় চর্চার মূল কেন্দ্র শ্রাবন্তী রোশন সিং। সোশ্যাল মিডিয়ায় রোশন শ্রাবন্তীর টপিক এখন হটকেক। সারির চর্চা নিয়ে থাকলেও প্রায় রোজই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে থাকেন রোশন।

এখন দুজনেরই কারও সাথে কোনো যোগাযোগ নেই। প্রায় কয়েকমাস থেকেই তারা একে অপরের নাম শুনতে অভ্যস্ত নন। যে যার যার মতোই ভালোই আছেন। সম্প্রতি রোশন সিং একটি পোস্ট করেন সেখানে তিনি বেশ স্টাইল দিয়ে গাড়িতে বসে আছেন। মুখে হাসি আর পরনে ব্রাইট টি শার্ট আর ক্যাপশনে লিখেছেন,-‘মহিলাদের স্ট্র্যাটেজিতেই পুরুষের জীবনে নতুন সঙ্গী আসে…’। তাহলে রোশনের জীবনে কি কোনো নতুন সঙ্গী এসেছে? তবে কি অভিনেত্রী শ্রাবন্তীর সাথে পুরোপুরি ডিভোর্স হয়ে গেছে রোশনের? পুরোটাই অন্ধকার অজানা।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

একদিকে শ্রাবন্তী কিছু দিন আগেই তাঁর ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন। কারণ পারিবারিক কিছু বেপার নিয়েও তাঁকে ট্রোলিংয়ের শিকার হতে হয়েছিল। সোশ্যাল মিডিয়াতে তিনিও বেশ ভালোই অ্যাক্টিভ। এদিকে রোশন একের পর এক ছবি ভিডিও পোস্ট করে যাচ্ছেন। রোশন যে বেশ চনমনে ও ফুর্তিতে আছেন তা বোঝাই যাচ্ছে। বর্তমানে তারা দুজনেই যে যার মত ভালোই আছেন। বিন্দাস জীবনযাপন করছেন তারা।

Back to top button