বিনোদন

প্রেমিক শোভনকে ভুলে এই অভিনেতার প্রেমেই পাগল স্বস্তিকা, চিনে নিন নায়িকার ‘ক্রাশ’-কে

বাঙালির প্রিয় দ্রুতি ধারাবাহিক চ্যানেল হল ষ্টার জলসা আর জী বাংলা। রোজ সকলের কাজকর্ম শেষ করে রাত সাড়ে ১০ টায় ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে বাঙালি রাধিকা-কর্ণের প্রেম দেখার জন্য বসে পড়েন টেলিভিশনের সামনে। রাধিকা তার অফিসের বস কর্ণকে ভালোবাসে ও কর্ণও মনে মনে ভালোবাসে কিন্তু কেউ তা স্বীকার করে না প্রথমে। প্রথমে এক বিজ্ঞাপন সংস্থার বস আর কর্মচারীর খুনসুটি নিয়ে এই ধারাবাহিকের গল্প শুরু হয়। তারপর ধীরে ধীরে একে অপরকে ভালোবাসতে শুরু করেন তারা।এরপর বিয়ে। সুখে সংসার। কিন্তু হঠাৎ তার মাঝেই আবারো আলাদা হয়ে যায় কর্ণ-রাধিকা। তবে আবারো যেন কাছাকাছি আসছে তারা।

কিন্তু জন্যে কি, পর্দায় রাধিকা কর্ণের প্রেমে হাবুডুবু খেলেও বাস্তবে কিন্তু নায়িকার মন প্রাণ জুড়ে রয়েছে গায়ক শোভন গাঙ্গুলি । অভিনেত্রী স্বস্তিকা ও গায়ক শোভন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আসতেই একের পর এক ছবি পোস্ট করে চলেছেন এই জুটি। সেই সব ছবি যেন ভাইরাল নেটদুনিয়ায়। তবে এবার নতুন খবর। জানা যাচ্ছে, নায়িকা স্বস্তিকার মন জুড়ে রয়েছে অন্য এক পুরুষ। তিনি নাকি নায়িকার ক্রাশ। কিন্তু কে সেই ব্যক্তি?

গতকাল নিজেই ফাঁস করেছেন নায়িকা স্বস্তিকা। তিনি জানিয়েছেন, তার মনের মানুষ হলেন দক্ষিণী অভিনেতা বিজয় দেবারাকোন্ডা।বিশেষ মানুষের জন্মদিনেই শুভেচ্ছা জানিয়ে নিজের মনের কথা ফাঁস করেছেন স্বস্তিকা দত্ত।এরপরই নেটিজেনরা শোভনের কথা তুলেছেন । তারা প্রশ্ন করেছেন, তাহলে শোভনের কি হবে? যদিও এরপর আর কিছু বলতে দেখা যায়নি নায়িকা শোভনকে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

Back to top button