বিনোদন

সমস্ত মান-অভিমান ভুলে কাছাকাছি এলেন এই জুটি, স্বস্তিকার ছবিতে জানালেন নিজের মনের কথা শোভন!

বাঙালির প্রিয় দুটি ধারাবাহিক চ্যানেল হল ষ্টার জলসা আর জী বাংলা। রোজ সকলের কাজকর্ম শেষ করে রাত সাড়ে ১০ টায় ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে বাঙালি রাধিকা-কর্ণের প্রেম দেখার জন্য বসে পড়েন টেলিভিশনের সামনে। রাধিকা তার অফিসের বস কর্ণকে ভালোবাসে ও কর্ণও মনে মনে ভালোবাসে কিন্তু কেউ তা স্বীকার করে না প্রথমে। প্রথমে এক বিজ্ঞাপন সংস্থার বস আর কর্মচারীর খুনসুটি নিয়ে এই ধারাবাহিকের গল্প শুরু হয়। তারপর ধীরে ধীরে একে অপরকে ভালোবাসতে শুরু করেন তারা।এরপর বিয়ে। সুখে সংসার। কিন্তু হঠাৎ তার মাঝেই আবারো আলাদা হয়ে যায় কর্ণ-রাধিকা। তবে আবারো যেন কাছাকাছি আসছে তারা।

পর্দায় রাধিকা কর্ণের প্রেমে হাবুডুবু খেলেও বাস্তবে কিন্তু নায়িকার মন প্রাণ জুড়ে রয়েছে গায়ক শোভন গাঙ্গুলি । অভিনেত্রী স্বস্তিকা ও গায়ক শোভন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আসতেই একের পর এক ছবি পোস্ট করে চলেছেন এই জুটি। সেই সব ছবি যেন ভাইরাল নেটদুনিয়ায়। তবে এবার সাদা কালো ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করাতেই অশালীন মন্তব্যের শিকার হলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

সম্প্রতি অভিনেত্রী স্বস্তিকা দত্ত সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তাঁকে হিন্দিতে বলতে শোনা গেছে, তাঁর হৃদয় অনেকবার ভেঙেছে। কিন্তু এবার সেই ভাঙা হৃদয় জুড়ে দিলেন গায়ক শোভন। ১১ ই জুন, রাতে স্বস্তিকা ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে খোলা জানালার পাশে আনমনে দাঁড়িয়ে থাকতে। জানালার পাশে দাঁড়িয়ে রয়েছে ঢিলেঢালা পোশাক পরে আর তার মুখে একফালি আলো এসে পড়েছে। ছবি শেয়ার করে স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন, আমি তোমারই, এই ভালোবাসাটাও কি কম?

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

এদিকে প্রেমিক শোভন লিখলেন, সবাইকে চমকে দিয়ে প্রত্যুত্তরে শোভন লিখেছেন কয়েকটি কবিতার লাইন যার অর্থ মনের ভেতর মনের শরীর খারাপ।

“জানলা দিয়ে ঘেরা আলোর চোখ
মন বসেনা মনের ভেতর মন,
রাতের বেলা ঘরেই থাকে সে
খুঁজেই বেড়ায় নিজের আপনজন,

শরীর খারাপ মনের ভেতর থেকে
গুমরে থাকে বিকেলবেলার পরে,
রাত্রি কখন হবে সেটাই ভাবে
ক্লান্ত হয়ে সবাই ফেরে ঘরে।”

অভিনেত্রীর এই ছবি পছন্দ হয়েছে নেটিজেনদের কিন্তু তার থেকেও বেশি পছন্দ হয়েছে শোভনের কবিতা।

Back to top button