বিনোদন

১০ বছরের সম্পর্ক ভুলে নতুন প্রেম, প্রকাশ্যেই খুল্লামখুল্লা উষ্ণ ঠোঁটের চুম্বনে মেতে উঠলেন নীল

চলতি বছরের ৪ ফেব্রুয়ারী সাতপাকে বাধা পড়েছেন নীল ও তৃনা। তবে বিয়ে হয়ে গেলেও কাজের ব্যস্ততায় তারা যেতে পারেননি হানিমুনে। তাদের দুজনেরই ইচ্ছে ছিল যে তারা বিয়ে সারা হলেই হানিমুনে যাবেন বিদেশে। কিন্তু সেই ফুরসৎ আর মেলেনি। একদিকে ছিল ধারাবাহিকের কাজ অপরদিকে জুড়ে বসে রাজনৌতিক দলের দায়িত্ব। গত ২০ মার্চ টলিউডের এই জনপ্রিয় জুটি যোগদান করে তৃণমূলে। আর তারপরেই দলের হয়ে প্রচার করতে তারা ছুটে যাচ্ছেন রাজ্যের বিভিন্ন প্রান্তে।

তবে ব্যস্ততার মাঝেও কিছুটা অবসর খুঁজে নিলেন নীল ও তৃনা। তাদের ইনস্টাগ্রামের নতুন ভিডিও জানিয়ে দিলো সেই কথা। দুই তারকা বন্ধুদের সাথে পারি দিয়েছে কলকাতা ছেড়ে সুদূরে। কাজ থেকে ছুটি পেয়েই তারা দুজনই এখন খুশির আনন্দে মশগুল ।সেখানে গিয়ে নানা রকম ছবি ভিডিও পোস্ট করে নেটিজেনদের মন জয় করেছিলেন এই নবদম্পত্যি। সেই সব ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার ঘটে গেলো এক অবিশ্বাস্য কান্ড ।

হানিমুনে গিয়ে নতুন প্রেমে মজেছেন নীল। রিল নয়, রিয়েল লাইফেই বিয়ের দুমাসের মধ্যে নতুন প্রেমে মজেছেন নীল। এবং হানিমুনে গিয়েই নাকি সেই প্রেমে মজেছেন নীল। তবে কোনো লুকোচুপি নয়, বরং সোশ্যাল মিডিয়ায় নিজের মনের মানুষকে পরিচয় করিয়ে দিয়েছেন নীল। কিন্তু কিভাবে তৃনাকে ছেড়ে নতুন প্রেমে মজলেন নীল। দেখুন ভিডিও-

নিশ্চই বুঝতে পেরেছেন তিনি আর কেউ নন ১০ বছরের প্রেম তৃনা । হ্যা, বন্ধুদের সঙ্গে দাৰ্জিঙে গিয়ে তৃনার প্রেমে এবার নতুন করে পড়েছেন নীল। আড়চোখে দেখা, চায়ের শেষ চুমুকে লেগে থাকা লিপস্টিকের আলতো করে উষ্ণ ছোঁয়া, পুরো যেন পাগল হয়ে গিয়েছেন অভিনেতা। নিমেষের মধ্যে নীলের এই কান্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘Our Love Story’।

Back to top button