বিনোদন

রাজনীতির ময়দানের প্রতিযোগিতা ভুলে ডিনার ডেটে যশ-নুসরত, জোর জল্পনা নেট দুনিয়ায়

বাংলা টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী নুসরত জানান। অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন তৃণমূল সাংসদ। বাংলা সিনেমায় প্রবেশ করেন রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ সিনেমার্ট মধ্যে দিয়ে। অভিনয়ের মাধ্যমে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী। অভিনেত্রীর বিয়ে হয় একজন সফল ব্যাবসায়ী নিখিল জৈনের সাথে। কিন্তু বর্তমানে তাদের সম্পর্ক ভাঙ্গনের পথে।

বর্তমান বসিরহাট তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের সাথেই ২০১৯ এর জুন মাসে নিখিল জৈনের সাথে নুসরাতের খুব ধুমধাম করে বিয়ে হয় বিদেশের মাটিতে। কিন্তু গত বছর দীপাবলির পর থেকেই তাদের মধ্যে সম্পর্কের ব্যাঘাত ঘটে। বর্তমানে তারা আলাদাই রয়েছেন। সোশ্যাল মিডিয়া থেকেও একে অপরকে আনফলো করে দিয়েছেন। অন্যতম অভিনেতা যশ দাশগুপ্ত যোগ দিয়েছেন বিজেপিতে।

এবারে টলিউডে বহু তারকারা অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে যোগ দিয়েছেন। তৃণমূল ও বিজেপি প্রার্থী হয়েছেন বহু তারকারাই। এদিকে নুসরত ও যশ কে নিয়ে টলিপাড়ায় গুঞ্জন ওঠে। নুসরতের প্রিয় বন্ধু হওয়া সত্ত্বেও কেন এক রাস্তাতে হাঁটলেন না যশ। জল্পনায় নুসরত-যশ প্রেমিক প্রেমিকা হলেও তাঁরা দুজনেই নিজেদের সম্পর্ক বন্ধুত্ব বলেই মানেন। এবারে বিধানসভা নির্বাচনে যশ বিজেপি প্রার্থী হয়ে লড়বেন হুগলি চণ্ডীতলায় আর নুসরত তৃণমূলের বসিরহাট থেকেই। কিন্তু রাজনীতির মধ্যে যখন দুটো আলাদা দল। একে অপরের দিকে ছোঁড়াছুঁড়ি। কিন্তু এই পরিস্থিতিতেও যশ-নুসরত একে ওপরের সাথে সময় কাটাতে ব্যাস্ত হয়ে পড়েছেন। তাদের কথায় যতই রাজনীতি হোক। রাজনীতি রাজনীতির জায়গায় আছে। কিন্তু বন্ধুত্ত্ব তার জন্য কেন নষ্ট হবে। রবিবার রাতে দুজেনের ইনস্টাগ্রামে দেখা গেল একই খাবারের ছবি।

এদিন নুসরত-যশ একসাথে সময় কাটানোর পর সকাল মিডিয়ায় তা শেয়ার করে দেন। রবিবার, ঝোড়ো হাওয়া ও বৃষ্টির আবহে একসঙ্গে সময় কাটিয়েছেন ‘যশরত’। ছবি পোস্ট করে নুসরত লিখেছেন,”টেবিলে আমার ফেবারিট খাবার…আর সঙ্গে ফেবারিট যশ দাশগুপ্ত”। অভিনেত্রীর এই পোস্ট যশ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে লিখেছেন, “তোমার তৃপ্তি আমি খুবই গুরুত্ব দিয়ে দেখছি”। এর আগেও যশ তাদের বন্ধুত্ত্ব নিয়ে জানিয়েছেন যে, “রাজনীতি আর তাদের বন্ধুত্ব দুটো সম্পূর্ণ ভিন্ন মেরু। নিজেদের সম্পর্ক কখনই লুকিয়ে রাখবেননা যশরত।” মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় সারা ফেলে দিয়েছে অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button