বিনোদন

“কেউ ওনাকে গান করতে বারণ করুন!” গিটার বাজিয়ে গান করতে গিয়েই তুমুল কটাক্ষের মুখে পড়লেন শুভশ্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন। নিজের ক্যারিয়ার গড়ার পাশাপাশি জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে বর্তমান সুখেই রয়েছেন অভিনেত্রী।

গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।করোনা আবহে শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় শ্যুটিং বন্ধ রয়েছে। বাড়িতেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

কাজের ফাঁকে ফাঁকে অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। নানান সময় নানান ভিডিও ও ছবি শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে রাজ ও ইউভানের সঙ্গে। এমনকি নিজে লাইফে এসেও ভক্তদের সঙ্গে বেশ অনেকটা সময় কাটান। জবাব দেন তাঁদের প্রশ্নের। সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, গিটার এর একটিমাত্র কর্ড বাজিয়েই অরিজিৎ সিং এর গান ‘ আজ ঠোঁটের কোলাজ, থামানো কাজ মন তোমাকে ছুঁয়ে দিলাম’ গানটি গাইছেন অভিনেত্রী।

শুভশ্রীর গানে সোশ্যাল মিডিয়ায় বয়ে যায় ট্রোলের বন্যা। তার গান শুনে অনেকেই অনেক মন্তব্য করা চালু করে দেয়। একজন বলে ওঠেন যে,”কেউ ওনাকে গান করতে বারণ করুন!” আবার অন্যজন লেখেন “গিটারে অনেক কর্ড হয়, সেগুলো বাজাতে হয়”। কেউ কেউ ট্রোল করেছেন আবার কেউ কেউ তার গিটার বাজিয়ে গান করাকে প্রশংসা করেছেন। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই ভিডিও।

Back to top button