বিনোদন

মা হওয়ার পর এই প্রথমবার সদ্যজাত ছেলের ছবি শেয়ার করলেন ‘সুবর্ণলতা’ খ্যাত অভিনেত্রী স্নেহা

প্রত্যেকটি মেয়েই জীবনে মা হতে চায়। মাতৃত্ব যেন সকল নারীর কাছে আশীর্বাদ স্বরূপ। মা হওয়ার অনুভূতিটাই আলাদা। করোনা আবহের সময় টলিউড থেকে শুরু করে বলিউডের বহু অভিনেত্রীরা মা হয়েছেন। এই বছরেই মা হয়েছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চট্ট্যোপাধ্যায়। তিনি একটি পুত্রসন্তানের মা।

চলতি বছর ফেব্রুয়ারী মাসেই তিনি মা হন ও মাতৃত্বের স্বাদ অনুভব করেন। স্নেহার একরত্তি ছেলের ডাকনাম তুরুপ হলেও তার ভালো নাম জোনাক। সম্প্রতি অভিনেত্রী তার ছেলে জোনাকের প্রথম ছবি শেয়ার করলেন নেট মাধ্যমে। তিনি ছবি শেয়ার করে লিখেছেন,”আকাশ আমায় ভরল আলোয়, আকাশ আমি ভরব গানে।” স্নেহার ছবিগুলিতে মধ্যে একটি ছবিতে হাসপাতালে জন্মের পর জোনাককে ঘিরে রয়েছেন সংলাপ ও স্নেহা। অভিনেত্রীর স্বামী সংলাপ ভৌমিক পেশায় একজন এডিটর।

ধীরে ধীরে বড় হয়ে উঠছে অভিনেত্রীর ছেলে। একমাত্র ছেলে যেন চোখের মনি হয়ে উঠেছে সংলাপ ও স্নেহার। স্নেহা বললেন, তুরুপ যেন তাঁদের জ‍্যান্ত খেলনা। সে তাঁদের মতোই রাত দুটো-তিনটের সময় ঘুমাতে যায়, সকাল এগারোটায় ঘুম থেকে ওঠে। এদিন অভিনেত্রীর শেয়ার করা ছবিতে রয়েছে সাধভক্ষন থেকে শুরু করে তুরুপ-এর বর্তমান সময়ের ছবি।

অভিনেত্রী তার ছেলের জন্মের আগে কোনোরকম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি তার পাশাপাশি সেই খবরও তিনি জানাননি। তবে তিনি প্রেগনেন্সি ফটোশুট করিয়েছিলেন। মা হওয়ার একমাস পর স্নেহা ইন্সটাগ্রামে তাঁর প্রেগনেন্সি ফটোশুটের একটি ছবি শেয়ার করেছিলেন। সন্তান জন্মানোর পর অভিনেত্রী অভিনয় থেকে কিছুটা দূরেই রয়েছেন। তবে ছেলে কিছুটা বড় হলে ফিরতে পারেন আবার অভিনয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Chatterjee (@sneha.mishti)

Back to top button