বিনোদন

প্রথমবার ছেলের মুখে ‘বাবা’ ডাক শুনে আনন্দে আত্মহারা রাজ, অনুভূতি শেয়ার করলেন ভক্তদের সাথে

টলিউডের ষ্টারকিডদের মধ্যে ইউভানের নাম আগে উঠে আসে। টলিউডের বর্তমান হট কেক ইউভান। বাবা ছেলের সম্পর্কও খুব মধুর। প্রথমবার মা বাবা হওয়া বা সন্তানের মুখ থেকে প্রথম পরিচয় পাওয়ার আনন্দ যেন তুলনাহীন। গত বছরই রাজ পিতাহীন হন তারপর সেই বছরেই তার কাছে আসে ইউভান। তাকে পেয়ে বেশ খুশি পরিচালক রাজ।

বিধায়ক রাজ রাজনৈতিক কাজকর্মে ব্যাস্ত থাকলেও ভোলেননি তার দায়িত্ত্ব। মানুষের সাথে সাথে তার নিজের পপরিবার ও ছেলের দিকেও নজর রয়েছে।সম্প্রতি রাজ তার সন্তান ইউভানকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে বাবা ছেলের দুষ্টুমি দেখা যাচ্ছে।ইউভানকে কাধে নিয়ে রাজ মজা করছেন।বাবার গাল, কপাল খামচে কিছু বলতে চাইছে সে। এই বলার সময় বাবা ডাক শুনতে পেলেন রাজ চক্রবর্তী। ব্যাস সন্তানের মুখে প্রথম বাবা ডাক শুনে খুশিতে মশগুল হয়ে ওঠে রাজ।ভিডিও শেয়ার করে রাজ ক্যাপশনে লিখেছেন, ‘আমার ছেলে প্রথমবার বাবা বলে ডাকতে শিখেছে। আমি যত বার বাবা ডাকটা শুনি ওর মুখ থেক ততবারই যেন মনটা ভরে যায়। এটা পৃথিবীর সবচেয়ে সেরা অনুভূতি’।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

টলিউডের একজন জনপ্রিয় পরিচালক ও বর্তমান ব্যারাকপুরের বিধায়ক রাজ্ চক্রবর্তী। ভোটের আগে ভোট প্রচারে ব্যাস্ত থাকায় রাজ নিজের ছেলে ও শুভশ্রীর থেকে দূরে ছিলেন তারপর ফিরে আসার পর ছেলেকে কাছে পেয়ে একদম আদোরে ভরিয়ে দিয়েছিলেন। রাজ এমনিতেই ছেলে বলতে পাগল। ছেলেকে কাছে পেলে কি করবে তার হদিস পান না।বর্তমান তিনি নানান কাজকর্মে ব্যাস্ত হয়ে পড়েছেন। ঝরে বিদ্ধস্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন ও কখনো করোনা মোকাবিলায় মাস্ক ও স্যানিটাইজার বিলি করছেন।

রাজশ্রীর ছেলে ইউভান টলিপাড়ায় সবসময় সকলের নজরে থাকেন। সকলের নয়নের মনি। ইউভান নিজে খুব ক্যামেরা প্রেমী। ক্যামেরা দেখলেই নিজেই পোজ দিতে শুরু করে দেয়। । কখনো হাসে তো কখনো অবাক নয়নে পুরো ব্যাপারটা বোঝার চেষ্টা করে। বর্তমানে শুভশ্রী নাচের রিয়ালিটি শো নিয়ে ব্যস্ত থাকলেও ছেলেকে নিয়ে রয়েছেন রাজ চক্রবর্তী। বাবা ও ছেলের মধ্যে বন্ধুত্ব যেন খুব মধুর।

Back to top button