বিনোদন

ছোট্ট একরত্তির মুখে মিষ্টি হাসি, প্রথমবার ছেলের মিষ্টি মুখ প্রকাশ্যে আনলেন মধুবনী, দেখে প্রশংসা নেটিজেনদের

ভালোবাসা ডট কম সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীকে। এই ধারাবাহিকের মাধ্যমেই বাঙালি টেলিভিশনের জগতে প্রবেশ করেন এই জুটি। সেই সময়ের একটি হিট জুটি হল ওম-তোড়া। তাদের প্রেম দেখার জন্য কেউই মিস করতো না তাদের ধারাবাহিক। তবে রিল লাইফে প্রেম করতে করতে তারা রিয়েল লাইফে প্রেমের সম্পর্কে জড়িযে পড়েন। এরপর ধারাবাহিক শেষ হলে ২০১৭ সালে তারা সাত পাকে আবদ্ধ হয়ে যান।

বিয়ের ৪ বছর পার হয়ে গেলো এই জুটির। লকডাউনের সময় নানাভাবে দর্শকদের আনন্দ দেন এই জুটি। নভেম্বর মাসে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন অভিনেত্রী। গত দুর্গাপুজোর মা হওয়ার খবর জানিয়ে দেন অভিনেত্রী। এছাড়াও ইন্সটাগ্রামে মাঝে মধ্যেই নানান ছবি আপলোড করতেই থাকতেন মধুবনী। অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রী নানারকম ঠাকুর দেবতার ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়।কয়েকমাস আগেই তাদের ঘরে এসেছে একমাত্র ছেলে কেশব। বর্তমান এই জুটির সবকিছুই হল কেশব। দিনরাত কেশব কে নিয়েই কেটে যায় এই জুটির। বর্তমান তাদের খুশির শেষ নেই।

অভিনেত্রী মধুবনী সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তার ছেলে কেশবকে নিয়ে ছবি পোস্ট করেন। কিন্তু তিনি ছেলের মুখ প্রকাশ্যে আনেননি। এদিন সেকথাই জানালেন অভিনেত্রী মধুবনী সকলের উদ্দেশ্যে। জানিয়েছে এই সিদ্ধান্ত তাঁর পরিবারের একেবারেই ব্যক্তিগত সিদ্ধান্ত। তাঁর কথায়, “আমরা ওর ফেস বা ছবি এই মুহূর্তে নেটে ছড়িয়ে দিতে চাই না।” তিনি আরো বলেন,”আমাদের যদি কখনও মনে হয়, আমরাও নিশ্চয়ই দেব। কিন্তু আপাতত আমাদের মনে হচ্ছে না। আশা করি, আমাদের এই সিদ্ধান্তকে আপনরা সকলে রেস্পেক্ট করবেন।”

আর এবার চালের ভিডিও প্রথম আনলেন প্রকাশ্যে মধুবনী। ছেলের মুখ দেখতে পেরে প্রশংসা করছে নেটিজেনরা। কেশবের মুখের বমিষ্টি হাসি মন কেড়েছে নেটিজেনদের।

Back to top button