বিনোদন

বলিউডের ইতিহাসে এই প্রথম বার নতুন সিনেমায় জুটি বাঁধছেন শাহরুখ-সঞ্জয়, আসছে নতুন ছবি

বলিউডের ইতিহাসে এই প্রথমবার এক সাথে জুটি বাঁধতে চলেছেন সিনেমায়। বলিউড জগতে সুনাম ধন্য দুই তারকা হলেন শারুখ খান ও সঞ্জয় দত্ত। পর্দার বাইরে এই দুই তারকার মধ্যে মিষ্টি মধুর সম্পর্ক থাকলেও তাদের একসাথে পর্দায় জুটি বেঁধে অভিনয় করতে দেখা যায়নি যদিও রা -ওয়ান সিনেমায় কয়েক মিনিট অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত। তবে দর্শকদের সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে।

সন্ত্যবাদমাধ্যমের খবর অনুযায়ী সঞ্জয় ও শারুখ খানকে দেখা যাবে একটি বহুভাষিক সিনেমায় অভিনয় করতে। আর এটাই হবে তাদের প্রথম পূর্ণ্য দৈর্ঘ্যের সিনেমা। আর এই সিনেমায় শারুখ ও সঞ্জয় দত্তের ফ্যানেদের জন্য হতে চলেছে এক আকর্ষণীয় ছবি। জানা গেছে নতুন এই সিনেমার নাম হবে ‘রাখি’।

প্রসঙ্গত, বলিউড সুপারস্টার শারুখ খানের বহুল প্রতীক্ষিত সিনেমা পাঠান মুক্তি পাবে আগামী বছর ঈদের মরসুমে। এর আগে পরিচালক আনন্দ এল রায়ের সিনেমা ‘জিরো’ তে অভিনয় করে শারুখ দীর্ঘদিনের বিরতি শেষে আগবার ‘পাঠান’ সিনেমার মাধ্যমে ফিরতে চলেছেন পর্দায়।

গত বছর নভেম্বর মাসে শারুখ খান শুরু করেন ‘পাঠান’ সিনেমার শুটিং। যশরাজ ফিল্মস এর প্রযোজনায় তৈরী হতে চলা এই সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। জানা গেছে এই সিনেমায় থাকবে তীব্র ভরপুর অ্যাকশন। অপরদিকে সঞ্জয় দত্ত কে দেখা যাবে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ ও ‘শমসের’ সিনেমায়।

Back to top button