বিনোদন

বাংলায় এই প্রথমবার সানি লিওন, মঞ্চ মাতাতে আসছেন ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এ বিশেষ অতিথি হিসেবে

ড্যান্স রিয়ালিটি শো-এর দর্শকদের জন্য সুখবর। এই প্রথমবার বাংলার বুকে আসতে চলেছেন প্রাক্তন পর্ণ সানি লিওন। এর আগে তিনি পর্নস্টার থাকলেও বর্তমান তিনি বলিউডে অভিনয়ের মাধ্যমে নিজের জায়গা তৈরী করেছেন। বর্তমান তিনি একজন বলিউডের প্রথম সারির অভিনেত্রী। সেই ২০১২ সালে, সানি পূজা ভাটের ‘জিসম ২’ থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন। বর্তমান বলিউড অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন সন্তানের মা। খুব শীঘ্রই বাংলার টেলিভিশনে দেখা যাবে সানি লিওনকে।

রিয়ালিটি শো-এ একের প এক অভিনেতা বা অভিনেত্রীরা বিশেষ অতিথি হিসেবে এসে থাকেন। ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন ২ এ বিচারকের আসনে থাকতে চলেছেন বলিউড সুন্দরী সানি লিওন।তিনি এবার ছোট ছোট বাচ্চাদের নাচের বিচার করবেন। সাধারণ বাংলা চ্যানেলগুলি শোয়ের TRP ধরে রাখার জন্য বলিউড তারকাদের আনেন। শুধু TRP নয় এতে মানুষদের মনোরঞ্জনও ভালো হয়। দর্শকদের মজিয়ে রাখার জন্যই নাচের রিয়্যালিটি অনুষ্ঠানে কর্তৃপক্ষ আনতে চলেছেন বলিউডের ওয়ান অ্যান্ড ওনলি গ্ল্যামারাস বোল্ড নায়িকা সানি লিওনকে। শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গেছে। পুরো জমে যাবে মঞ্চ সানি লিওনের সাথে।

ষ্টার জলসায় একটি অতি জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’। বাংলার ঘরে ঘরে প্রত্যেকে এই রিয়ালিটি শো দেখার জন্য অপেক্ষা করে থাকেন। প্রথমবারের মতোই এবারেই পুরো জমে গেছে ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ২’। প্রথম বারের ন্যায়, এই বছরেও শো’টি প্রযোজনা করেছে বাংলার অন্যতম বড় প্রোডাকশন হাউজ শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রোডাকশন। এবারের এই শো-এ বিচারকের আসনে আছেন হ্যান্ডসাম দেব, সুপার ট্যালেন্টেড মনামী ঘোষ এবং মিঠুন দা।এছাড়াও ফ্লোর মাতাচ্ছে দুষ্টু মিষ্টি লাড্ডু। প্রত্যেকের সহায়তায় যেন জমে ক্ষীর এই শো-এর মঞ্চ।

কয়েকমাস আগেই শুরু হয়েছিল এই শো। এবারে দেখতে দেখতেই পার করে ফেললো ৫০ টি পর্ব। হাফ সেঞ্চুরি করে ফেললো মিঠুন-দেব-মনামীর জুটি। আগের বছরের ন্যায় বিভিন্ন জেলা থেকে খুদে নৃত্যশিল্পীরা যোগ দেয় এতে।এখনো পর্যন্ত এই শো-এ হাজির হয়েছেন বহু তারকারা। এসেছিলেন ঊর্মিলা, রবিনা থেকে বাংলার দেবশ্রী।প্রত্যেকেরই আগমন শো-টিকে নতুন মাত্রা দিয়েছে।অভিনেতা মিঠুন চক্রবর্তী এই শো এবং নির্বাচনের আগে বহুদিন টেলিভিশন থেকে দূরে ছিলেন। এবারে একেবারে নিউ লুকে হাজির হয়েছেন মহাগুরু।

 

Back to top button