বিনোদন

স্ত্রী অনুষ্কাকে ‘ফ্লায়িং কিস’ বিরাটের, রসিকতা করে যা বললেন ‘বিগ-বি’ অমিতাভ

বলিউডের জনপ্রিয় দম্পত্যি জুটি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। এই জুটির ভক্তের সংখ্যা মোটেও কম নয়। নিশ্চই এই জুটির ভক্তদের অজানা নয়, বিরাট-অনুষ্কার প্রেমকাহিনী। বিয়ের আগে ও পরে ঠিক যেন একইরকম রয়েছে তাদের মিষ্টিমধুর ভালোবাসা । প্রায়ই ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লাইম লাইটে থাকেন বিরাট-অনুষ্কা। গত ১১ জানুয়ারি এই দম্পতীর ঘর আলো করে এসেছে একটি কন্যা সন্তান। যার নাম ভামিকা। ভামিকা জন্মের পর থেকে যেন আরো মধুর হয়ে গিয়েছে তাদের প্রেম ।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে একটি পুরোনো ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে রসিকতায় মেতে উঠেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি বাইশ গজে শুধুমাত্রই তাঁর ব্যাটের জাদুর জন্য বিশ্ববিখ্যাত নন। পাশাপাশি স্ত্রী অনুষ্কা শর্মার জন্য ‘অন ফিল্ড’ ভালোবাসা প্রকাশের তাঁর ভঙ্গিমাও মন কেড়েছে ক্রিকেটপ্রেমীদের।প্রতিবারই সেঞ্চুরি হাঁকানোর পর বিরাট তার স্ত্রী অনুষ্কা শর্মার দিকে ‘ফ্লাইং কিস’ ছুড়ে দেন। আর এই ঘটনা উপস্থিত থাকা সকলেরই নজর কাড়ে ।

একবার এই ঘটনা নিয়েই ছোটপর্দার জনপ্রিয় শো ‘ কৌন বনেগা ক্রোড়পতি’ একটি এপিসোড অনুষ্কাকে নিয়ে রসিকতায় মেতে উঠেছিলেন অমিতাভ। জানা যায়, প্রায় ৩ বছর আগে ‘সুই ধাগা’-র প্রচার সারতে জনপ্রিয় শো ‘ কৌন বনেগা ক্রোড়পতি’ তে এসেছিলেন অনুষ্কা শর্মা ও বরুন ধাওয়ান। সেখানে শোয়ের ‘হট সিট’-এ বসা এক প্রতিযোগিনীকে সাহায্য করতে তাঁর সঙ্গে বসেছিলেন বলিউডের এই অভিনেত্রী। আর সেই সময়, ওই প্রতিযোগীকে অমিতাভ জিজ্ঞেস করেন টগিনি ক্রিকেট খেলা দেখেন কি না? তবে ওই প্রতিযোগীর থেকে কোনোরকম প্রশ্নের উত্তর আসার আগেই অমিতাভ বলে বসেন, আপনার পাশে বসে থাকা অনুষ্কা শর্মা কিন্তু ভীষণ ক্রিকেট ভক্ত।

এরপর অনুষ্কা ওই প্রতিযোগীকে বলেন, আমার স্বামী ক্রিকেট খেলেন তাই তো আমাকে ক্রিকেট খেলা দেখতেই হবে। এরপর অমিতাভ ফের বলেন, ও তাহলে এই ব্যাপার, শুধু স্বামী ক্রিকেট খেলে দেখেই ক্রিকেট খেলা দেখতে হয়। থতমত খেয়ে অনুষ্কা হাসতে হাসতে বলেন, না,না মোটেই না। ওঁনার পাশাপাশি দেশের জন্যও দেখি।’ একটুও না দমে নিজের ব্যারিটোন গলার স্বরে গলা হাঁকিয়ে মজার ভঙ্গিমায় বলে ওঠেন,’ হ্যা,হ্যাঁ সে সব আমাদের জানা আছে। আমরা দেখতেই পাই মাঠের মধ্যে বিরাট কীসব কান্ড করেন!ব্যাটের মধ্যে চুমু খেয়ে ফ্লাইং কিস দেয় কার জন্য সব আমরা জানি!’ এরপরই লজ্জায় লাল হয়ে যায় অনুষ্কা এবং হাসতে হাসতে মেঝেতে গড়িয়ে পড়েন। শুধু তাই নয়, সেখানে উপস্থিত থাকা সকলেই হাসিতে ফেটে পড়েন।

Back to top button