বিনোদন

মাথায় ফুল, নাকে নথ অন্তঃসত্ত্বা নুসরতের নতুন লুক ইঙ্গিত দিল সাধের অনুষ্ঠানের! রইলো ছবি

কিছুদিন আগেই জানা গেছে টলিউডের প্রথম সারির অভিনেত্রী নুসরত জাহান মা হতে চলেছেন। ইতিমধ্যেই অভিনেত্রীর এই খবরে বেশ চর্চায় রয়েছে টলিপাড়া। পাশাপাশি গত বছর থেকে টলিউডে যেরকম সম্পর্ক গড়ার গুঞ্জন ভেসে আসছে তার থেকে বেশি গুঞ্জন আসছে সম্পর্ক ভাঙার।তাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী-রোশন ও নিখিল-নুসরত। গত বছর থেকেই এই জুটি আলাদা থাকতে শুরু করেন। তার পাশাপাশি অভিনেতা যশের সাথে তার সম্পর্কের সমীকরণ নিয়ে এখনও রয়েছে সংশয়।

টলিউডের এই চর্চিত জুটি বর্তমান যাই করুন না কেন তা মুহূর্তে ছড়িয়ে পরে সকল নেটিজেনদের কাছে। গত শুক্রবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। অভিনেত্রী যেই নিজের একটি সাদা-কালো একটা ছবি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন আর তা দেখে হু হু করে ভাইরাল। ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে তিনি আয়নার সামনে বসে সাজতে ব্যস্ত। মাথায় দিয়েছেন ফুলের মালা। খোপা করে বাঁধা হয়েছে তুল। শাড়ি, কপালে টিপ, নাকে নথ! এক্কেবারে এথনিক বাঙালী বধূ লুকে ধরা দিয়েছেন ক্যামেরায়।

এদিকে অভিনেত্রীর এই সাজ দেখে নেটিজেনদের মনে প্রশ্ন দানা বাঁধছে যে তার এতো সাজুগুজু কিসের। তারা মনে করছেন কোনো অনুষ্ঠানের নিমন্ত্রণ বা নিজের সাধের অনুষ্ঠানের জন্য অভিনেত্রীর এই সাজ। ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন,‘mirror image’, ‘indian look’, ‘my favoutfit’, ‘saree love’-র মতো কিছু বিশেষ ইংরেজী শব্দ। তাহলে কি নিজের সাধের অনুষ্ঠান ও চুপিচুপি সাড়লেন নাকি পুরোনো কোনো ফটশুটের ছবি!

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এদিকে এই সমস্তকিছু চর্চার মধ্যেই অভিনেত্রীকে যশের সাথে দেখা গেছে পার্কস্ট্রিটের রাস্তায় হাত ধরে হাটতে। জানা যায় প্রেমিকার প্রেগন্যান্সি ক্রেভিং মেটাতে যশ তাঁকে নিয়ে স্যান্ডুইচ খাওয়াতে নিয়ে গিয়েছিলেন এক বিলাসবহুল রেস্তোরাঁয়। আর সেই মুহূর্তে ক্যামেরাবন্দি হয়েছেন নুসরত আর যশ। যা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Back to top button