বিনোদন

Viral: বন্যায় জলের কুমির উঠে এলো রাস্তায় , বিরাট কুমিরকে ধরবার চেষ্টা করতেই বেঁধে গেলো বিপত্তি

বন্যায় চারিদিক একেবারে ভেসে যাচ্ছে, আর এই রকম পরিস্থিতিতে বনজ ও জীবজন্তুর প্রাণ একেবারে বিপন্ন। তাদের আস্থানাতে ঢুকে পড়েছে বন্যার জল। আর তারাও ভয় পেয়ে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছে। যার ফলে আরো বিপদ বেড়ে উঠেছে। জনবহুল অঞ্চলে বন্যার জলের মধ্যে ঘুরে বেড়াচ্ছে একটি আস্ত কুমির।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওটি ভদোদরা এলাকার। জনবহুল একটি জায়গায় চারিদিকে বাড়ি মাঝখানে রয়েছে পথ। যদিও পথ বোঝা যাচ্ছে না কারণ সেই পথের মধ্যে বন্যার জল ঢুকে একেবারে নদী হয়ে গেছে। আর এই ঘোলা জলের মধ্যে ঘুরে বেড়াচ্ছে আস্ত একটি কুমির। সাধারণ মানুষ বেশ ভয় পেয়ে গেছে, যদিও তারা লাঠিসোটা নিয়ে বেরিয়ে পড়েছে। কিন্তু সাধারণ মানুষের এমন কান্ড কারখানা দেখে কুমির বাবাজিও বেশ ভয় পেয়েছে।

বর্তমান পরিস্থিতিতে গোটা পৃথিবীতে গ্লোবাল ওয়ার্মিং এমনভাবে বেড়ে চলেছে যে সমুদ্রের জল ও স্থল ক্রমশ বেড়ে চলেছে। চারিদিকে ক্রমাগত নিম্নচাপের ফলে বন্যার সৃষ্টি হয়েছে। বিশেষ করে ভারতবর্ষের বিভিন্ন জায়গায় ঝড়-বৃষ্টি বন্যায় একেবারে তছনছ হয়ে যাচ্ছে প্রতিবছর। এইভাবে মানুষের সাথে সাথে বন্যপ্রাণ আজ বিপন্ন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষ করে এই ধরনের বন্য জীবজন্তু কে নিয়ে ভাইরাল হওয়া খবর মানুষের কাছে নানানভাবে বার্তা পৌঁছে দেয়। কখনো বিষয়টি খুব ভয়ের হয়। কখনো আবার যারা পশু প্রেমিক মানুষ আছেন, তারা পশুদের জন্য ভেবে নানান রকম ভয় পান। মানুষের আস্থানায় ঢুকে পড়লে মানুষের অত্যাচারে অনেক জীবজন্তুর প্রাণ গেছে এমন প্রমাণ আগে পাওয়া যায়।

মানুষের মধ্যেখানে থেকে কুমির বাবাজির কেমন হল হল দেখে নিন এই ভিডিওতে-

Back to top button