বিনোদন

মাথায় হাত তুলতেই বেরিয়ে এলো ‘ফ্ল্যাট অ্যাবস’, ক্রপ টপে আগুন ধরালেন মিমি, মুহূর্তে ভাইরাল ছবি

মিমি চক্রবর্তী একদিকে বাংলার প্রথম সারির অভিনেত্রী আর অন্যদিকে যাদবপুরের সাংসদ । করোনা আবহের সময় বাংলায় লকডাউন এ সাধারণ মানুষের পশে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী। কড়া লকডাউনের সময়ও দুস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। সেই সঙ্গে চালিয়ে গিয়েছেন শুটিং। এমনকি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন মিমি চক্রবর্তী । প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন অভিনেত্রী।

এবারও তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মিমি চক্রবর্তী। যা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল রীতিমতো। ছবিটি দেখে নজর আটকে যায় নেটিজেনদেরও।অভিনেত্রীর এমন ছবিতে যেন রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। কিন্তু কি এমন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

ছবিটিতে মিমি চক্রবর্তীকে দেখা গিয়েছে ক্রপ টপে। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে পেটের খাঁজ। ফ্ল্যাট অ্যাবসেই নেটদুনিয়ায় আগুন ধরিয়েছেন মিমি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ছবিটি। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।তাহলে দেখে নেওয়া যাক ছবিটি-

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

তবে এবার প্রথম নয়, এর আগেও এমন অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী । যা ভাইরালও হয়েছে নিমেষের মধ্যে। ছবিগুলি দেখে যেন মুগ্ধ হয়েছে নেটিজেনদের অনেকেই।

Back to top button