বিনোদন

ফিনফিনে সাদা জ্যাকেটে স্পষ্ট ‘ব্রা’-এর কাপ, মধুমিতার হট ক্লিভেজের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

বাংলা টেলিভিশনে বর্তমান একজন হট ও সেক্সি অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। বাংলা ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’-তে অভিনয় করে সকলের নজরে আসেন। নিজের একটি পরিচয় গড়ে তোলেন এবং সকলে তাকে চেনে। সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ এ অভিনয় করে টেলিভিশনে প্রবেশ করেন। ভালোবেসে বিয়েও করেন কিন্তু চিরস্থায়ী হয়নি সেই সম্পর্ক।

তার রূপ সকল দর্শককে আকর্ষিত করে। তার মারকাটারি চেহারাতেই ফিদা অনেকে। মাঝে মধ্যেই ক্যামেরার সামনে বোল্ড অবতারে ধরা দেন অভিনেত্রী মধুমিতা। ছোট পর্দাতে পাখি নামে সকলের কাছের হয়ে ওঠেন অভিনেত্রী। ছোট পর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে বড়পর্দা মাতিয়ে রেখেছেন মধুমিতা।মধুমিতা ফ্যাশন দুনিয়ার একজন সেনসেশন। নতুন নায়িকাদের মধ্যে মধুমিতা টলিউডে এই মুহূর্তে অন্যতম হট বম্ব।

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই হট ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম উড়িয়ে দেন টলিউড নায়িকা মধুমিতা সরকার। তার প্রতিটি ছবি যেন ভাইরাল নেটদুনিয়ায়। নেটিজেনরা যেন অপেক্ষায় থাকে মধুমিতার হট ছবি দেখার জন্য। তাই তো ভক্তদের আনন্দে রাখতেই এমন ছবি পোস্ট করে তাদের মাতিয়ে রাখেন অভিনেত্রী।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, মাল্টিরঙের বিকিনি এবং সাদা সি-থ্রু জ্যাকেটে ফোটোশ্যুট করেছেন মধুমিতা। খোলা চুলের সেক্সি অ্যাটায়ারে হালকা মেকআপেই ‘সামার সল্ট’ মধুমিতা।ছবিটি পোস্ট করে মধুমিতা সরকার ক্যাপশনে লিখেছেন, ‘সামার সল্ট’। অভিনেত্রীর এই ছবিটি প্রকাশ্যে আসতেই মন ছুঁয়ে যায় নেটিজেনদের। নেটিজেনরা মধুমিতার এই ছবিটিতে প্রশংসায় ভরিয়ে দেয় । ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button