বিনোদন

‘ফিটনেস ফ্রিক’ অভিনেত্রী শিল্পার জন্মদিনে ভালোবাসায় ভরালেন স্বামী, নেটিজেনরা জানালেন শুভেচ্ছাবার্তা

বলিউড জগতে সবথেকে বেশি নিজের ফিটনেস নিয়ে সতর্ক থাকা অভিনেত্রী এর কেউ নয়, নায়িকা ‘শিল্পা শেট্টি’। অন্য বলি তারকারাও তাঁর স্লিম এবং ফিট ফিগার নিয়ে বেশ চর্চা করে থাকেন। বয়স বেড়ে গেলেও তিনি নিজের ফিগার এবং লুক ধরে রেখেছেন খুবই সুন্দরভাবে। যার রূপে গুনে মুগ্ধ সকলেই । একটা সময় বলিউডের হট এন্ড সেক্সী নায়িকা বলতে শিল্প শেট্টির নাম আগে উঠে আসতো। জীবনের ৪৬ টি বসন্ত পার করে ফেললেন হাসতে হাসতে। আজ অভিনেত্রীর ৪৬ তম জন্মদিবস।

বলিউডের এই সেক্সি অভিনেত্রী শাহরুখ খান অভিনীত ‘বাজিগর’ সিনেমা দিয়ে বলিউড জগতে পা রাখেন। তারপর ‘ধড়কন’, ‘রিশতে’ ‘গর্ব’, ‘দশ’, ‘অপনে’, ‘লাইফ ইন এ মেট্রো’ এবং আরও অনেক সুপারহিট ছবিতে কাজ করেছেন।এরপর অভিনেত্রী একের পর এক হিট ছবিতে অভিনয় করে গেছেন শিল্পা। শুধু হিন্দি সিনেমাতেই নয় তেলেগু, কন্নড়, সহ বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী শিল্পা।

শরীর ঠিক রাখতে শরীরচর্চা যেমন মাস্ট ঠিক তেমনই যোগাসনও ততটাই জরুরি। দীর্ঘদিন ধরে যোগাসন করে নিজে ফিট রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা।কিন্তু কিভাবে ৪০ পেরিয়েও ‘ ৩৪-২৬-৩৪’ ধরে রেখেছেন নায়িকা। এই নিয়ে জানতে মুখিয়ে থাকেন হাজার হাজার ভক্ত।অভিনেত্রীর স্বামী রাজা কুন্দ্রা শুভেচ্ছা জানিয়ে লিখেছেন,”তুমি ছাড়া আমি কিছুই নই। আমি তোমাকে অনেক ভালোবাসি। শুভ জন্মদিন আমার স্বপ্ন সফল। ”

 

View this post on Instagram

 

A post shared by Raj Kundra (@rajkundra9)

মাধুরী-রানি কিংবা হেমা মালিনীর মতো শিল্পা শেট্টিও একজন প্রশিক্ষণপ্রাপ্ত ভারতনাট্যম নৃত্যশিল্পী।যোগ ব্যায়ামে আপাতত মন দিয়েছেন শিল্পা, কিন্তু ছোটবেলায় তিনি ছিলেন স্কুলের ক্যাপটেন, একজন ভলিবল প্লেয়ার এবং ক্যারাটেতে ব্ল্যাক বেল্ট প্রাপ্ত ছাত্রী।অভিনেত্রীর জন্মদিনে অনেকেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন। অভিনেতা অনিল কাপুর টুইট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শিল্প শেট্টিকে।

Back to top button