বিনোদন

বিমানবন্দরে প্রথমে সেলফি ফের ‘আরশি খান’ এর হাত টেনে চুমু, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত নানান ঘটনা। সেলিব্রিটিদের অন্দরমহলের মুহূর্তগুলি সব থেকে বেশি ভাইরাল হয়ে থাকে। সেরকমই ভাইরাল হয়েছে অভিনেত্রী আরশি খানের সঙ্গে সোমবার বিমানবন্দরে ঘটে যাওয়া এক ঘটনা। বিগ বসের সুবাদে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন অভিনেত্রী আরশি খান। সোমবার বিমানবন্দরের ঘটনার পর থেকেই সংবাদ শিরোনামে রয়েছেন অভিনেত্রী আরশি খান। এক পাগল ভক্ত এদিন বিমানবন্দরে সকলের সামনে আরশির হাত টেনে চুমু খান, এবং সেখান থেকে পালিয়ে যান সেই ফ্যানবয়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

এদিন বিমানবন্দরে সাবেকি সাজেই হাজির হয়েছিলেন আরশি। তাঁর পরনে ছিল কালো সালোয়ার স্যুট। মাথায় ওড়না দিয়ে ঢেকে রেখেছিলেন। নিজের এরকম সাবেকি সাজের কারণ হিসেবে রমজান মাসের কথাও উল্লেখ করেন তিনি। তারপর তিনি চলতে শুরু করলে প্রথা মেনেই এক ফ্যান তাঁর সঙ্গে সেলফি তোলার আবেদন জানান। করোনার মধ্যেও নিরাশ করেননি আরশি তাঁর ফ্যানকে। খুশি হয়েই সেই যুবকের সঙ্গে ছবি তোলেন আরশি। কিন্তু তারপর যুবক যা করলো তাঁর জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না আরশি। আচমকাই সেই যুবক আরশির হাত টেনে ধরেন এবং হাতে চুমু খান। তারপর মিনিসের মধ্যেই গায়েব হয়ে যান সেই যুবক ।

 

View this post on Instagram

 

A post shared by BollyMetro (@bollymetro)

আরশি কয়েক সেকেন্ডের জন্য থতমত খেয়ে যান, তাঁর মুখ থেকে বের হয়, ‘আরে দাইয়া’। তারপর সেখানে উপস্থিত চিত্র সাংবাদিক সহ প্রত্যেকেই নায়িকার সঙ্গে মজা করার সুযোগ হাত ছাড়া করেন নি। সকলের প্রশ্ন, ‘এটা কি হলো ম্যাডাম’ ? তবে আরশি এই প্রসঙ্গ এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন, ‘ছাড়ো বাদ দাও…চলো এগিয়ে চলো…’ বলে এগিয়ে চলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Simply Bollywood (@simplybollywud)

অভিনেত্রীর কথায়, বিগ বসে অংশগ্রহণের আগে নিজের কেরিয়ার নিয়ে সিরিয়াস ছিলেন না তিনি। ‘বিষ’, ‘সাবিত্রী দেবী কলেজ অ্যান্ড হসপিটাল’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন আরশি।বিগ বসের সদ্য সমাপ্ত সিজন ১৪-তেই দেখা গিয়েছে আরশিকে।এর আগে বিগ বস সিজন ১১-রও অংশ ছিলেন আরশি। সালমান খান তাঁর জীবন ও কেরিয়ার সম্পর্কে দৃষ্টিভঙ্গি পালটে দিয়েছেন। আরশি ভবিষ্যতে ভাইজানের সঙ্গে স্রিন শেয়ার করতে চান। বর্তমানে নায়িকা একটি পাঞ্জাব মিউজিক ভিডিওতে কাজ করছেন।

Back to top button