বিনোদন

বিয়ের পর প্রথম হোলি,স্বামীর হাতের আবিরের রাঙা কাজল, ভাইরাল ছবি

গতকাল ছিল হোলি উৎসব । বলিউড-টলিউড তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই মেতে উঠেছিলেন হোলিতে। তবে এবছরের হোলির রং যেন কিছুটা ফিকে। আর তার কারণ করোনা ভাইরাস। তবে হোলিতে তো আর এই দূরত্ব বজায় রাখা সম্ভব নয়। কারণ, এই উৎসবে সকলে মিলেমিশে এঁকে অপরকে আবির দিয়ে রাঙিয়ে দেয় । এদিন বলিউড টলিউড তারকারাও মেতে উঠেছিলেন হোলিতে। সেই সব ছবি ইতিমধ্যে ভাইরাল নেটদুনিয়ায়। তবে অনেক তারকা করোনার কথা মাথায় রেখে হোলিতে মেতে ওঠার বার্তাই দিয়েছেন ।

বচ্চন পরিবার থেকে শুরু করে জোনাস পরিবার সকলেই এদিন মেতে উঠেছিলেন আবিরে। তবে এদিকে এই হোলি উৎসবে বাদ যাননি দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা কাজল আগারওয়াল। বিয়ের পর এই প্রথম হোলি কাজলের। তাই তো এবার একটু স্পেশ্যাল হবেই। এদিন চুটিয়ে মজা করেছেন নায়িকা।

স্বামী গৌতমের হাতের আবিরের রাঙা কাজল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দক্ষিণী নায়িকা কাজল নিজেই। ছবিটিতে দেখা যায়, স্বামী গৌতমের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় গালে আবির মেখে দাঁড়িয়ে রয়েছেন কাজল আগারওয়াল। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় । মন ছুঁয়ে যায় নেটিজেনদের। প্রসঙ্গত, গত ৩০ অক্টবর সাত পাকে বাধা পড়েছিলেন কাজল আগারওয়াল ও গৌতম কিচলু। বেশ জাক জমক ভাবেই বিয়ে সেরেছিলেন এই নতুন দম্পত্যি।

Back to top button