বিনোদন

স্তন বিভাজিকায় ঝরছে আগুন, নায়িকার শরীরী ভাঁজে কাত ফ্যানেরা, নিমেষেই ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নিধি আগরওয়াল। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মাঝেই তাকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা দিয়ে থাকে। তিনি অন্যান্য তারকাদের বেশ অনেকটাই এগিয়ে রয়েছে। তিনি মাত্র কয়েকটি ছবির মাধ্যমে নিজের দক্ষতার পরিচয় দিয়ে সকলের নজর কেড়ে নিয়েছেন। প্রসঙ্গত, তিনি হিন্দি ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখলেও, তিনি তেলেগু ও তামিল ছবিতে বেশি অভিনয় করেছেন।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নিধি আগারওয়াল । যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। ভাইরাল হই যায় মুহূর্তের মধ্যে । অভিনেত্রী নিধি আগারওয়ালের শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, শরীরী খেলায় মেতে উঠেছেন নিধি। তার পরনের পোশাকের মাঝ দিয়েই যেন উঁকি দিচ্ছে স্তন যুগল । নায়িকার স্তনবিভাজিকায় যেন ঝরছে আগুন। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই বন্যা বয়ে যায় লাইক কমেন্টের । রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের।

তবে এবার প্রথম নয়, মাঝে মধ্যেই এমন ধরণের ছবি ভিডিও পোস্ট করে নেটিজেন্দ্রে মনে ঝড় তোলেন বলিউডের এই নায়িকা । কিছুদিন আগে তিনি বাথরুমে গিয়ে সেলফি তুলেছিলেন। সেই ছবিটি ভাইরাল হয়েছিল মুহূর্তের মধ্যে। ছবিটি পোস্ট করে নিধি কাপসেন লিখেছিলেন, ‘বাথরুম সেলফি’ । যার ফলে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছিলেন এই নায়িকা। সেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই প্রচুর রিয়েক্ট পড়েছে সেই ছবিতে। ছবি পোস্ট করার পর ২ লক্ষ রিঅ্যাক্ট পড়েছে ও কমেন্টস পড়েছে প্রায় ৬০০০।

 

View this post on Instagram

 

A post shared by Nidhhi Agerwal 🌟 (@nidhhiagerwal)

Back to top button