বিনোদন

অবশেষে অপেক্ষার অবসান! প্রথম সন্তানের মা হলেন অভিনেত্রী শ্রাবন্তী, শেয়ার করলেন সদ্যোজাতের ছবি

টলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী শ্রাবন্তী । সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের একটি সুখবর দিয়েছেন মডেল-অভিনেত্রী শ্রাবন্তী। অন্তঃসত্ত্বা অবস্থায় নানারকম ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। গত ৭ই জুলাই বুধবার এক বেসরকারি হাসপাতালে জন্ম হয়েছে অভিনেত্রী শ্রাবন্তীর বেবি বয়ের। রবিবার নেটদুনিয়ায় সদ্যোজাত ছেলের সাথে সদ্য মা শ্রাবন্তী এক ঝলক প্রকাশ্যে আনেন। এদিন তিনি সদ্যোজাতের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,”আমি যেন তোমায় বলছি ডেকে,’আমি আছি, ভয় কেন মা করো !’~ ~ ~ আমার ‘বীরপুরুষ’ ০৭/০৭/২০২১ মায়ের কোলে এসে সমানে অভয় দিয়ে চলেছে।”

চলতি বছর বহু তারকারা বাবা মা হয়েছেন। টলিউড থেকে বলিউডের বহু অভিনেত্রীরা এই প্রথম মাতৃত্বের স্বাদ অনুভব করলেন। নিসপাল সিং- কোয়েল মল্লিক, রাজ চক্রবর্তী-শুভশ্রী গাঙ্গুলী, বিরাট কহলি-অনুষ্কা শর্মা, সাইফ আলি খান-কারিনা কাপুর প্রমূখ তারকারা। কারো ঘর আলো করে এসেছে কন্যা সন্তান ও কারো ঘরে এসেছে পুত্রসন্তান।

দীর্ঘ ৭ বছরের দাম্পত্য জীবন কাটাচ্ছেন শ্রাবন্তী । বর্ধমানের সরকারি স্কুলের শিক্ষক শ্রাবন্তী স্বামী রঞ্জন বন্দ্যোপাধ্যায। আর অন্যদিকে এই নায়িকা বেশির ভাগ সময় কলকাতাতেই থাকেন । যার ফলে অনেক দিন পর পর কাছাকাছি আসেন এই জুটি । এমনকি স্বামী এতদিন দূরে থাকার জন্যই শ্রাবন্তী সন্তান পরিকল্পনা করতে পারেননি বলে জানিয়েছেন শ্রাবন্তী নিজেই।

তিনি মাতৃত্বকালীন অবস্থাতেই যোগাসন করতেন কারণ তিনি ও তার সন্তান দুজনকেই সুস্থ রাখতে। এবং তা খুব সাবধানে করতেন যাতে করে বেবি বাম্পে কোনোরকম চাপ সৃষ্টি না হয়। সন্তান জন্মানোর আগেও শ্রাবন্তী জানিয়েছেন যে, সন্তান জন্ম দেওয়ার পর তাকে বড় করে তুলতে হবে। সন্তান জন্মানোর পর কাজে বিরতি নেবেন। যখন সন্তান কিছুটা বড় হবে তারপর আবার তিনি ফিরবেন কাজে।

Back to top button