বিনোদন

অবশেষে বাস্তব জীবনেও বিয়ে করলেন পর্দার রাজা-মাম্পি, ভাইরাল বিয়ের হল ছবি!

বাংলা ধারাবাহিকে ষ্টার জলসা একটি সকলের অত্যন্ত জনপ্রিয় চ্যানেল। এই বছরই ষ্টার জলসায় একটি নতুন ধারাবাহিক ‘দেশের মাটি’ শুরু হয়। এই গল্পে একটি একান্নবর্তী পরিবারের গল্প মূল বিষয়। এই ধারাবাহিকে বিদেশ ফেরত যুবকের চরিত্রে অভিনয় করছেন কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত তার বিপরীতে দেখা রয়েছে নয়া ওরফে শ্রুতি দাস। নোয়া ছোট থেকেই ভালোবাসে কিয়ানকে অনেক বছর পর কিয়ানকে দেখে খুশিতে আত্মহারা নোয়া। তার পাশাপাশি গল্পের আরেকটি জুটি হল রাজা-মাম্পি।

ধারাবাহিকে রাজা চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে রাহুল ব্যানার্জীকে। বহু দিন পর তিনি এই ধারাবাহিকে আবার প্রবেশ করেন টেলিভিশনে। স্বরূপনগরের মুখোপাধ্যায় পরিবারের সেজ ছেলের বড় মেয়ে মাম্পি এবং ওই একই পরিবারের বড় হয়ে ওঠা রাজা আর মাম্পির প্রেম এখন ঘরে ঘরে চর্চার বিষয়। কিছুদিন আগেই লাইভ এসে রাহুল স্বীকার করে নেন যে মাম্পিকে ভীষণ ভালোবাসেন তিনি। কেউ কেউ এর মধ্যে আবার ভাবেন যে মাম্পি ওরফে রুকমা বুঝি সত্যি সত্যি রাজা ওরফে রাহুলের সঙ্গে প্রেম করছেন।

আবার অপরদিকে অনেকেই চাইছেন যে রাজা-মাম্পি বাস্তবে একসাথে থাকুক। দর্শকদের এত ভালোবাসা আর উত্তেজনা দেখে নিজেই নিজের জুটির নামকরণ করে ফেললেন রাহুল। রাহুল নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাদের সেই জুটির নতুন নাম দেন। রাহুল নিজেই তাদের জুটির নাম দিলেন ‘রাজমা’!

দুজনের প্রেম যখন জমে উঠেছিল সেই সময় তাদের মধ্যে আসে বিরহ। সেই বিড়াল যন্ত্রনায় তারা দুজনেই ছটফট করছিল। কাছাকাছি এসেও দুজন দুইদিকে। কিন্তু, রাজা ওরফে রাহুল যে বিয়ে করে বসলেন পর্দার মাম্পি ওরফে রুকমা রায়কে! সম্প্রতি প্রকাশ্যে এলো রাহুল ও রুকমার বিয়ের ছবি। মাথায় টোপর দিয়ে একদম বাঙালী সাজে রাহুল তৈরি, মাম্পি ওরফে রুকমা রায় নিজেও বাঙালী বধূ সাজে লজ্জা মুখে তাকিয়ে। কি ভাবছেন প্রিয়াঙ্কার সাথে ডিভোর্স হয়নি এদিকে বিয়ে করলেন রুকমাকে? আসলে এটি দেশের মাটি ধারাবাহিকের এক ফ্যান যিনি কিনা এই জুটির ছবি এডিট করে বিয়ে দিয়ে দিয়েছেন। রাজা-মাম্পির বিয়ের ছবিটির সঙ্গে হ্যাশট্যাগে ‘এডিটেড ফটো’ লিখে বলে দিয়েছেন যে এই ছবিটি প্রযুক্তি ব্যবহার করেই তৈরি। এটি সম্পূর্ণ এডিটিং করা তাই রাজা-মাম্পি খুবই প্রিয় অনুরাগী এটি করেছেন।

Back to top button