বিনোদনখেলা

অবশেষে দীর্ঘ ৬ মাস অপেক্ষার পর মেয়ে ভমিকার ছবি প্রকাশ্যে আনলেন বিরাট-অনুষ্কা! উত্তেজিত নেটিজেনরা

বলিউডের জনপ্রিয় তারকা দম্পত্যি জুটি বিরাট কোহলি-অনুষ্কা শর্মা । বিরাট-অনুষ্কার ভক্তদের নিশ্চই অজানা নয় এই জুটি বেশ মজার। কারণ, মজার ছলে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন বিরাট-অনুষ্কা । যা প্রকাশ্যে আসতেই ভিড় পরে যায় নেটিজেনদের। দেখতে দেখতেই কেটে গেল ৬ মাস তাদের একমাত্র মেয়ে ভমিকার বয়স।

চলতি বছরের ১১ জানুয়ারি সন্তানের জন্ম দেন অনুষ্কা।বিরাট অনুষ্কার ঘরে নতুন অতিথি আসায় ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দেয় এই তারকা দম্পতীকে। বিরাট-অনুষ্কার সন্তান জন্মানোর পর থেকেই যেন কেন্দ্রবিন্দুতে রয়েছেন।বর্তমান কাজে ব্যাস্ত থাকার পর বাকি সময়টা মেয়ে ভমিকাকে নিয়ে কেটে যায় বিরাট ও অনুষ্কার। এদিন মেয়ে ভামিকাকে নিয়ে ফটোশ্যুট পর্যন্ত করেন অনুষ্কা বিরাট একসঙ্গে।কখনো মেয়েকে আদরে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন বিরাট, কখনো বুকের মধ্যে শুইয়ে পাখি দেখাচ্ছেন অনুষ্কা। এমনকি একটা পিঙ্ক ইয়া বড় কেকের অর্ধেক অংশের ছবিও পোস্ট করেন। আর যা দেখে আন্দাজ করে যাচ্ছে যে ৬ মাস পূর্ণ হওয়ার উপলক্ষেকে কেক কাটছেন দম্পতি। আর সেই ছবিই ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

জন্মের পর থেকেই ভমিকাকে নেটিজেনদের থেকে আড়াল করে রেখেছেন বিরাট-অনুষ্কা। এই ছবি দেখে সকল নেটিজেনরা ভেবেছিলেন যে এই মনে হয় প্রকাশ্যে এসেছে ভমিকা। কিন্তু দুর্ভাগ্য তারা আগেই বলে দিয়েছেন ক্যামেরার সামনে আনবেন না ভমিকাকে। সেই জন্য অত্যন্ত সন্তর্পনে ফটোশ্যুট করিয়েছেন বিরাট ও অনুষ্কা।

বলিউড থেকে ক্রিকেট দুনিয়ায় এই তারকা জুটি বেশ হিট। একজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তো আরেকজন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন। প্রসঙ্গত, এবার ইংল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হতে চলেছে বিরাট ও তার দলবল। তার আগে পরিবার মেয়ে ও স্ত্রীর সাথে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি। বিরাট বর্তমানে খেলা ও পরিবার দুইদিকেই সমানভাবে সামলাচ্ছেন।

Back to top button