বিনোদন

কপালে ভর্তি সিঁদুর ও হাতে শাঁখাপলা! ফুলশয্যার বিছানায় শুয়েই কি করলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

টালিউডের জনপ্রিয় দুষ্টু মিষ্টি অভিনেত্রী তৃণা সাহার অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা । বর্তমানে ‘খড়কুটো’ ধারাবাহিকে ‘গুনগুন’ চরিত্রে অভিনয় করছেন তৃনা সাহা। যেখানে সৌজন্য আর গুনগুনের বাড়িতে বিয়ের সানাই বাজছে । সৌজন্য চরিত্র ও গুনগুন চরিত্রটি যেন ভক্তদের মনে একেবারে জায়গা করে নিয়েছে। প্রতিদিন সন্ধ্যে সাড়ে সাতটা বাজলেই ‘খড়কুটো’ দেখতে ভক্তদের ভিড় পরে যায় টিভির পর্দায়।

আপাতত গুনগুনের পরিবার ও সৌজন্যের পরিবার গুনগুন-সৌজন্যের বিয়ে নিয়ে মেতে রয়েছেন । গুনগুন প্রথমে বিয়ের করবোনা করবোনা বলেও এখন বিয়ের আনন্দে মরশুল।গুনগুন সৌজন্যের বাড়িতে হলুদ কোটার অনুষ্ঠানে হাজির হয়ে সেখানেই ননদ সাজিকে সঙ্গী করে মনের সুখে নেচে নিলেন।তারপর তৃনা শুটিংয়ের ফাঁকে একের পর এক মজার ও নাচের ভিডিও আপলোড করে ফান্ডের কাছ থেকে কুড়িয়েছেন প্রশংসা।

আর এবার বিয়ে শেষে এলো ফুল শয্যার পালা। আর তৃনা রিল লাইফের ফুলসজ্জার দৃশ্যে অভিনয় করতে গিয়েও শুটিংয়ের ফাঁকে রেকর্ড করলেন একটি গানের ভিডিও। নেহা কক্করের গাওয়া জনপ্রিয় গানের সাথে দুর্দান্ত অভিনয় করে তৈরী করলেন একটি শর্ট ভিডিও। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button