বিনোদন

মারণ রোগ ক্যান্সারের সাথে চলছে লড়াই, এই মুহূর্তে কেমন আছেন ‘জিয়নকাঠি’ খ্যাত ঐন্দ্রিলা

একের পর এক যুদ্ধ চলেই যাচ্ছে। কবে যে এই যুদ্ধ থেকে মুক্তি পাবেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা সেই আশায় দিন গুনছেন অভিনেত্রী। সম্প্রতি মারাত্মক কাঁধে ব্যাথা নিয়ে দিল্লির এক হাসপাতালে ভর্তি হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সূত্রপাত জানা গিয়েছে, ‘জীবন কাঠি’ অভিনেত্রী ঐন্দ্রিলার ডানদিকের ফুসফুসে টিউমার হয়েছে এবং সেখান থেকে এই ব্যাথা।

ঐন্দ্রিলার বায়োপসি সহ আরো অন্যান্য পরীক্ষা গুলোও করা হয়েছে। আজ তার রিপোর্ট আসবে বলে জানা যায়। তবে এবার প্রথম নয়, এর আগে টেন্টস ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। টানা দেড় বছর ক্যান্সারের সঙ্গে লড়াই করার পর অবশেষে ২০১৫ সালে ক্যান্সার জয়ী হয়ে আবারও সকলের কাছে ফিরে আসেন অভিনেত্রী ঐন্দ্রিলা। ১৬ টি কেমোথেরাপি এবং ৩৩ টি রেডিয়েশেনক পর ক্যান্সার মুক্ত হয়েছেন অভিনেত্রী। তখনও অভিনেত্রী দিল্লির এইমসে ভর্তি ছিলেন।

কিন্তু হঠাৎ করে কিভাবে এই কাঁধের ব্যাথা শুরু হলো অভিনেত্রী ঐন্দ্রিলার? এই নিয়ে প্রশ্ন তোলেন ভক্তমহল। জানা যায়, সরস্বতী পুজোর আগের দিন প্রচন্ড কাঁধের ব্যথা শুরু হয় অভিনেত্রীর। সেই সময় নাকি ঐন্দ্রিলা শুটিংয়ে ছিলেন। প্রচন্ড কাঁধে ব্যাথার কারণে তিনি তাড়াতাড়ি বাড়ি চলে যান এবং দিদির কাছ থেকে ওষুধ নিয়ে খান। কিন্তু তাতেও কোনো রকম কাজ করেনি বলে জানা গিয়েছে। এরপর দেরি না করে ঐন্দ্রিলা সিদ্ধান্ত নেন দিল্লিতে গিয়ে চিকিৎসা করানোর। আপাতত বায়োপসি রিপোর্টের অপেক্ষায় সকলে। রিপোর্ট পাওয়ার পরেই ফুসফুসের টিউমারের অপারেশন নিয়ে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকেরা।

আর এবার ‘জিয়নকাঠি’ খ্যাত নায়িকা হাসপাতলের বেড়ে শুয়ে করলেন তার নতুন ছবি পোস্ট। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘লড়াই শুরু *****স্বস্তিকার এই পোস্ট করা ছবির নিচে অনেকেই তার সুস্থ হয়ে ওঠার জন্য প্রাথনা করেছেন। অনেকেই মন্তব্য করে লিখেছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় এই অভিনেত্রী যেন পুরোপুরি সুস্থ হয়ে আবার পা রাখেন শুটিং ফ্লোরে।

শেষ পাওয়া খবরে জানা গেছে, অস্ত্রপ্রকাহরের মাধ্যমেই বাদ দিতে হবে টিউমারটি। আপাতত ঐন্দ্রিলা সপরিবারে রয়েছেন দিল্লিতে। চিকিৎসকরাও তার নিয়মিত খেয়াল রাখছেন। অপারেশন হলেই সুস্থ হয়ে বাড়ি ফিরবেন ঐন্দ্রিলা। চলছে তার চিকিৎসাও। ঐন্দ্রিলার এই কঠিন সময়ে অভিনেত্রীর বিশেষ বন্ধু ‘মহাপীঠ তারাপীঠ’-এর বামা ক্ষ্যাপা‌ খ্যাত সব্যসাচী চৌধুরী তার পাশে দাঁড়িয়েছেন। দীর্ঘদিন ধরেই ঐন্দ্রিলা -সব্যসাচীর মধ্যে ছিল প্রেমের সম্পর্ক রয়েছে বলে টলিউডের অন্দরে গুঞ্জন তবে তারা তাদের প্রেমের সম্পর্কের কথা কেউই নিয়ে আসেননি প্রকাশ্যে। কিন্তু প্রেমিকার জন্য এবার নিজেই দিল্লির হাসপাতালে উপস্থিত থেকে বাড়াচ্ছেন মনোবল।

কখনো এই যুগল হাসপাতালের কেবিনের সোফায় বসে কাটাচ্ছেন সময়। একসাথেই দেখছেন সূর্যাস্ত আবার কখনো তারা হাসপাতালের বেডে শুয়েই তুলছেন সেলফি। নিজের প্রেমিকাকে যেন সবসময় আগলে রাখছেন এই অভিনেতা। ঐন্দ্রিলার অনুরাগীরাও প্রার্থনা করছেন তার সুস্থতার। সেই সাথে টেলিভিশন জগতের বন্ধু ও সহ কর্মীরাও কামনা করেছে তার সুস্থতার।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Back to top button