বিনোদন

ভ্রূণ হত্যা অপরাধ, গর্ভের সন্তান নষ্ট করতে চান কৃতি শ্যানন, কিন্তু দায়িত্ব নেবেন বলে জানান পঙ্কজ ত্রিপাঠী!

ভ্রূণ হত্যা আইনের চোখে দণ্ডনীয় অপরাধ। এটা করা ঠিক নয়। এতে একটা জীবন নষ্ট হয়ে যায়। কিন্তু কি করা যাবে যদি সংসারই না চলে তাহলে মাঝখানে আর একজনের দায়িত্ব কে নেবে। সেরকমই ঘটনা ঘরের অবস্থা ভালো নয় কিন্তু সন্তান পেটে। ভেবেছিল ৩০ লাখ টাকা পাবে সন্তান জন্য। এদিকে প্রায় আট মাসের বেবি বাম্প নিয়ে ক্লান্ত কৃতি। ওজন বেড়ে হয়ে গেছে প্রায় ১৫ কিলো বেশি কৃতির।

কৃতি যা ভেবেছিল হল তার উল্টো। একবারেই সব শেষ। সব হাসি ম্লান কৃতির। এদিকে পিটার সন্তান তার নিজের নয়। সারোগেট মাদার হয়েছিলেন তিনি।জানা যায় এক বিদেশি দম্পতির সন্তান নেই তাই তারা সারোগেসির মধ্যে দিয়ে সন্তানের মা বাবা হবেন। কিন্তু বিপদ বেঁধে গেল অন্য জায়গায়। কৃতি পুরো ৮ মাসের গর্ভবতী। ৩০ লাখ টাকা পাবেন সন্তানের জন্ম দিয়ে। কিন্তু অবশেষে ওই দম্পতি সন্তান নিতে না করে দেয়। দিকে পঙ্কজ এসে জানিয়ে দেন যে সন্তান নষ্ট করতে হবে কারণ ওরা বাচ্চা নেবে না। যা শুনে কৃতির মাথায় হাত ও তিনি রীতিমত ভেঙে পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

না এখানে ব্যাপারটা হচ্ছে একদম ব্যাক্তিগত ঘটনা নয়। নতুন গল্পে এমনটাই হতে যাচ্ছে। ছবির নাম হল ‘মিমি’। এই মিমি হিন্দি ছবি মারাঠি ছবি ‘মালা আই ভাচে’র হিন্দি রিমেক। এই ছবিতেই কৃতিকে দেখা যাবে অন্তঃসত্বা এক মহিলার চরিত্রে। এখানে একজন ট্যাক্সি ড্রাইভার হয়েও দালালি করবেন ও পরে তিনি হয়ে ওঠেন কৃতির সন্তানের বাবা।

প্রসঙ্গত, বলিউডে সারোগেসি নিয়ে সিনেমা নতুন নয়। এর আগেও সুজিত সরকারের ‘ভিকি ডোনর’ সিনেমাতেও তা তুলে ধরা হয়েছিল। লক্ষ্মণ উটেকরের পরিচালনায় ট্যাক্সি ড্রাইভার ভানুর ভূমিকায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। এখানে কৃতি ও পঙ্কজ একই ফ্রেমে কাজ করছেন। এই সিনেমা মূলত সারোগেট মাদার কেন্দ্রিক একটি কৌতুক ছবি। ইতিমন্ধ্যেই এই সিনেমার ট্রেইলার মুক্তি পেয়ে গেছে। আগামী ৩০ জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবিটি।

Back to top button