বিনোদন

গাড়ির সিটে পুচকে ইউভান, বাবা জিতেছে সেই খুশিতে লং ড্রাইভে গেলেন বাবা ও ছেলে!রইলো ভিডিও

রাজ চক্রবর্তীর একমাত্র ছেলে ইউভান। আর রাজ চক্রবর্তী হলেন টলিউডের একজন জনপ্রিয় পরিচালক। মা শুভশ্রী গাঙ্গুলি। ছেলের বয়স দেখতে দেখতে ৬ মাস পার হয়ে গেল ৭ মাস রাননিং চলছে। টলিউডের হট কেক ইউভান। রাজ চক্রবর্তী এবারের বিধানসভায় তৃণমূল থেকে প্রার্থী হয়েছিয়েন ও এবারে তিনি জিতেও গেছেন । তৃণমূল প্রার্থী হওয়ার কারণে ভোট প্রচারে তাকে ব্যাস্ত থাকতে হয়েছে ছেলে স্ত্রী ও বিলাসবহুল বাড়ি ছেড়ে ।

প্রার্থী হওয়ার কারণে সকলেই পাশে ছিলেন রাজের। সহেলীকে সময় দিতে পারেননি। আর ভোটের প্রচারে তার স্ত্রীকেও পাশে পেয়েছেন রাজ চক্রবর্তী। রাজের মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন শুভশ্রী ইউভানকে ছেড়ে চলে গিয়েছিলেন ব্যরাকপুরে। তারপর এই ভোটের মাঝেই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছিল। সেই অনুষ্ঠানে অভিনেত্রী হিসেবে ‘পরিনীতা’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর তকমা পান অভিনেত্রী। সম্প্রতি ফের শ্যুটিং ফ্লোরে কামব্যক ও করছিলেন অভিনেত্রী। শুভশ্রী জী বাংলাতে ড্যান্স বাংলা ড্যান্সে বিচারক হিসেবে যোগদান করেন। কিন্তু হঠাৎ করে করোনা আক্রান্ত হওয়ার কারণে আপাতত ঘরবন্দি রয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)


তাই বাবা ও মাকে পাশে পায়নি ছোট্ট ইউভান। তারপর ভোট মিতে গেলেই রাজ বাড়ি ফিরে ছেলেকে আদরে ভরিয়ে দেন চুমুতে। তার এই পরিশ্রম সার্থক হল। রাজ জিতে গেলেন এই বিধানসভায়। তাই তার এই জিৎ উৎযাপন করলেন ছেলের সাথে।

এদিকে রাজ জিতে গেছে কিন্তু শুভশ্রী এখনো সুস্থ হয়ে ওঠেনি তাই সেই আনন্দ পরিবারের সাথে ভাগ করে নিতে হবেও। সুতরাং আপাতত স্ত্রীকে বাদ দিয়ে ছেলের সাথেও উৎযাপন কোরেল বিজয় আনন্দ। বাবার সাথে ঘুরতে বেরিয়েছে সেই জয় উৎযাপন করার জন্য। সোশ্যাল মিডিয়ায় সেই ঘুরতে যাওয়ার ভিডিও রাজ নিজেই শেয়ার করেছেন। ইউভানকে নিয়ে প্রথমবার লং ড্রাইভে বেরিয়েছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে সিটে বসে বেল্ট পড়ে ছোট ছোট চোখ দিয়ে গাড়ির জানলা দিয়ে চারপাশ দেখতে ব্যস্ত। শুধু তাই নয় বাবার ডাক শুনে মাথা ঘুরিয়ে দেখছে রাজকে। মুহূর্তেই ভাইরাল বাবা ছেলের এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button