বিনোদন

ফারহানের কাছে সাহায্য চেয়েও মেলেনি, ক্রমাগত ধর্ষনের হুমকি, আইনের দ্বারস্থ হলেন অভিনেত্রী প্রত্যুষা পাল

দুনিয়া যত এগিয়ে যাচ্ছে তার সাথে মানুষ আরও নিচে নেমে যাচ্ছে। দিন দিন বাড়ছে নানহারকম কুকর্ম করার প্রবণতা। তার মধ্যে বর্তমান সাইবার ক্রাইম-এর প্রবণতা অনেক বেড়ে গেছে। অভিনেত্রী প্রত্যুষা ২০২০ থেকে ক্রমাগত অশ্লীল মেসেজ, ধর্ষনের হুমকি পাচ্ছেন। পুলিশ সাহায্য করেনি। ধর্ষনের অভিযোগ লালবাজারে জানানো হলেও পুলিশ চুপ থেকে।

কিন্তু এবারে অভিনেত্রী আর চুপ না থেকে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন যে ক্রমাগত তাকে ধর্ষধনের হুমকি দেওয়া হয়। একটি নাম্বার ব্লক করলে অন্য অচেনা নাম্বার থেকে দেওয়া হয় প্রস্তাব। তার কথায়, কেউ একজন তার ছবি পর্ণ সাইটে ব্যাবহার করছেন এবং ধর্ষনের হুমকি দিচ্ছে। শুধু তাই নয়, অভিনেত্রীর শুধু তাই নয়, অভিনেত্রীর ঘনিষ্ঠ তথা পরিচিতদের কাছেও সেই অশ্লীল ছবি পাঠিয়ে তাঁর মানহানির চেষ্টা করা হয়েছে। তিনি জানিয়েছেন ২০২০ তাই তিনি অভিযোগ করেছেন থানায় কিন্তু পুলিশের তরফ থেকে মেলেনি কোনো সাহায্য ।

তিনি শুধু পুলিশের কাছে সাহায্য চাননি। তার পাশাপাশি তিনি জানান যে তিনি তার প্রাক্তন বয়ফ্রেন্ডের কাছেও সাহায্য চেয়েছিলেন। চার-পাঁচবার এই ঘটনার পুনরাবৃত্তি হতেই প্রত্যুষা স্থানীয় সিঁথি থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন।কিন্তু সিঁথি থানা থেকে তাঁকে লালবাজার সাইবার ক্রাইম সেলে যেতে পরামর্শ দেওয়া হয়। তারপর তিনি তার মাকে লালবাজার থানায় পাঠালে সেখানে তার মাকে বোঝানো হয় যে বর্তমান এই ধরণের ঘটনা স্বাভাবিক। প্রত্যুষার বয়ফ্রেন্ড ফারহানের সাথে এই ব্যাপারে অনেকবার যোগযোগ করার চেষ্টা করেছেন কিন্তু মেলেনি কোনো উত্তর।

অভিনেত্রী প্রত্যুষা জানিয়েছেন, সম্ভবত এই ব্যক্তি তাঁর খুব পরিচিত কেউ। ‘তবু মনে রেখো’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করার সময় প্রত্যুষা ও ফারহান। এই ধারাবাহিকে তাদের জুটি বেশ হিট ছিল। জানা যায় ২০১৭ সাল থেকে ২০১৮ পর্যন্ত ফারহান ইমরোজের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন প্রত্যুষা। প্রত্যুষা জানান এই বয়ফ্রেন্ডের নাম দিয়েই কেউ মেসেজ করে বলেছেন, ‘ফারহানকে সুযোগ দিলি, আমাকে সুযোগ দিতে কী হয়?’ কখনো লিখছেন, ‘ফারহান প্রমাণ করে দিল যে তোর মত মেয়েকে বিয়ে করা যায় না’। অভিযোগ করেছেন প্রত্যুষা কিন্তু মেলেনি কোনো জবাব। লালবাজার থানা এখনও পর্যন্ত নেয়নি কোনো উদ্যোগ।

 

View this post on Instagram

 

A post shared by Pratyusha Paul (@pratyushapaul23)

Back to top button