বিনোদন

অতীতকে বিদায়,ফের প্রেমের জোয়ারে ভাসছেন শ্রাবন্তী, নতুন প্রেমিকের জন্মদিনে দিলেন বিশেষ উপহার

একদিকে করোনা আবহ তার পাশাপাশি শুরু হয়ে গেসিগে বর্ষাকাল। আর বর্ষাকাল মানেই প্রেমের জড়ায়ে গা ভাসিয়ে দেওয়ার সময়। এই সময় যেন প্রেম জেগে ওঠে প্রকৃতির সৌন্দর্যের সাথে সাথে। একাকীত্ব এই সময় নতুন মুখ খোঁজে মনের কথা প্রকাশ করার জন্য। এরকমই সময়ে অভিনেত্রী শ্রাবন্তীও খুঁজে বেড়াচ্ছেন নিজের মনের মানুষ। এর আগে তিন তিনবার বিয়ে হওয়ার পর ভেঙে গেছে সেই বিয়ে। প্রাক্তন স্বামী রোশন সিং এখন অতীতের ডাইরিতে। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন চর্চার বিষয় হল শ্রাবন্তীর চতুর্থ বয়ফ্রেন্ড।

এবারে অভিনেত্রীর চতুর্থবার বিয়ে নিয়ে উঠেছে গুঞ্জন। বারবার চর্চায় উঠে আসছেন অভভিনেত্রী শ্রাবন্তী। অনেকে ভাবছেন, শ্রাবন্তী আবার প্রেম করছেন? উত্তর কারোর জানা নেই, এমনকি শ্রাবন্তী নিজেও কোত্থাও প্রকাশ করেননি তার চতুর্থ ভালোবাসার মানুষ সম্পর্কে।তবে গুঞ্জন যে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী এখন শ্রাবন্তীর মনের মানুষ হয়েছেন। তার হাতে হীরের আংটি জ্বলজ্বল করছে। তবে জানা যায় যে শ্রাবন্তী এই হীরের আংটি দিয়েছেন। ব্যাবসায়ী অভিরূপের জন্মদিনে নাকি অভিনেত্রী এই হীরের আন্টি দিয়েছেন। এই ব্যবসায়ী তার আংটির ছবি পোস্ট করে লেখেন, “জীবনের সবেচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটির থেকে পাওয়া উপহার…ধন্যবাদ।”

২০১৯ এর অক্টোবর থেকেই শ্রাবন্তী-রোশনের সম্পর্কে চির ধরেছে। ২০১৯ এর ১৯ এপ্রিল মাসে পাঞ্জাবের অমৃতসরে একেবারে চুপিসারেই রোশনকে বিয়ে করেন টলি কুইন শ্রাবন্তী। প্রথমে খবরটি না জানালেও পরে সোশ্যাল মিডিয়াতে নিজেরাই সকলের সামনে নিয়ে আসেন বিষয়টি। এখন যে যার মত নিজেদের কর্মজীবন নিয়ে ব্যাস্ত হয়ে পড়েছেন।এখন আর রোশন সিংয়ের সাথে সম্পর্ক নিয়ে মাথা থামানোর সময় নেই অভিনেত্রীর কাছে।

অভিনেত্রী শ্রাবন্তী অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে যোগ দিলেন সেই ফিল্ডেও তিনি ব্যার্থ হলেন। অন্যদিকে ব্যাক্তিগত জীবনের অনিশ্চয়তায় শ্রাবন্তী হারিয়ে গিয়েছেন।কিছু দিন আগে পর্যন্ত তার ব্যাক্তিগত জীবন, তিনটে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে কম গসিপ হয়নি। নানান সময় নানা কিছু ট্রোল্ড হন অভিনেত্রী।তারপর সমস্ত কিছুর সাথেই তিনি নিজেকে খাপ খাইয়ে নিয়েছেন।

Back to top button