বিনোদন

টাইট পোশাকে ফেটে বেরোচ্ছে নিতম্ব, শাহরুখ কন্যা সুহানার শরীরী নেশায় ঘায়েল ফ্যানেরা

বলিউড বাদশা শাহরুখ এর থেকে তার মেয়ে সুহানার ব্যাপারেই এখন সোশ্যাল মিডিয়ায় বেশি চর্চা হয়ে থাকে। বিশেষ করে সুহানার রূপের চর্চা হামেশাই হয়ে থাকে। বলিউড এ পা রাখার আগেই গ্ল্যামার কুইন সুহানা।সুহানার ভক্তের সংখ্যাও যেন বেড়ে যাচ্ছে দিন দিন।

কি করছেন এখন সুহানা খান? না সে অভিনয় জগতে আসেনি এখনও সে এখনও কলেজ ছাত্রী। তবে ভারতে নয় তাঁর পড়াশুনা বিদেশে। কিন্তু পড়াশুনার ফাঁকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর বোল্ড লুকের ছবির জন্য সকল দর্শক তাকে চেনে সুহানা খান বলে। নানান সময় নানা লুকের ছবি পোস্ট করে থাকেন সুহানা। কখনও পার্টিতে বা কখনো নতুন নতুন ড্রেস গায়ে চাপিয়ে পোজ দিয়ে থাকেন ক্যামেরার সামনে। আর সকলেরই পরিচিত হয়ে ওঠেন।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা রকম ছবি ভিডিও পোস্ট করে ফ্যানেদের রাতের ঘুম উড়িয়ে দেন শাহরুখ কন্যা সুহানা খান। তবে এবার উন্মুক্ত উরু বা স্তনের একাংশ দেখিয়ে নয়।বরং টাইট পোশাকে নিজেকে মেলে ধরেছেন সুহানা খান। দিন দিন যেন হট অ্যান্ড সেক্সি হয়ে উঠছেন শাহরুখ কন্যা সুহানা। তার প্রতিটি ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সি দেরও টেক্ক দিচ্ছে সুহানা। যদিও এর আগে তার গায়ের রং নিয়ে নানা রকম সমালোচনার মুখে পড়তে হয়েছিল । তবে এই নিয়ে বেশি একটা কথা বলেননি সুহানা বা তার পরিবার।

Back to top button