বিনোদন

‘আমার জন্য প্রার্থনা করুন’, ক্যানসারে আক্রান্ত ‘জিয়নকাঠি’র ঐন্দ্রিলাকে দেখে চোখে জল ফ্যানেদের

‘জিয়নকাঠি’ সিরিয়ালের বেশ পরিচিত মুখ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তিনি ৬ বছরের ম্যধ্যে আবারও ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। ফলে বলাই ভালো, বর্তমানে দুর্ভাগ্য তাঁর পিছু ছাড়ছে না। তিনি এরআগে ২০১৫ সালে, প্রথমবার ক্যান্সারে আক্রান্ত হন। তবে সেই সময় ১৬টি কেমো, পাশাপাশি ৩৩টি রেডিয়েশনের পর টানা দেড় বছর লড়াইয়ের পর তিনি সেই মরণ রোগ ক্যান্সারকে হারিয়ে দেন। এরপর তিনি মনের জোড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন।

প্রসঙ্গত, বহরমপুর থেকে কলকাতায় ইঞ্জিনিয়ারিং পড়তে এসে, তিনি অভিনয় জগতে পা রাখেন। এরপর তিনি তাঁর অভিনয় দক্ষতার মাধ্যমে অল্প সময়ের মধ্যেই ছোট পর্দায় জনপ্রিয়তা অর্জন করে ফেলেন। কিন্তু তিনি ফের পরে গেলেন বিপাকে। প্রাথমিক ওষুধেও কাজ না হলে, পরিবার-সহ তিনি দিল্লির AIIMS -এর উদ্দেশ্যে রওনা দেন।

এরপর দিল্লির AIIMS -এ ভর্তি হওয়ার পর তাঁর বায়োপসি রিপোর্ট আসে। সেই বায়োপসি রিপোর্টে জানা গিয়েছে, ডান দিকের ফুসফুসে একটি টিউমার রয়েছে। পাশাপাশি তিনি আবারও ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। এরপর অভিনেত্রী নিজের ছবি-সহ সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করেন। আর সেই ছবিটিতে তাঁর পাশে রয়েছে তাঁর ঘনিষ্ঠ বন্ধু সব্যসাচী ওরফে বামা। আর সেই খবর পেয়ে অনুরাগীদের চোখে জল এসে যায়। সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার জন্য প্রার্থনা করুন।’

Keep praying for me 🙏

Posted by Aindrila Sharma on Sunday, 7 March 2021

Back to top button