বিনোদন

ভক্তদের সুখবর দিলেন টলিউড সুপারস্টার দেব

ভারতে করোনাভাইরাসের তাণ্ডবে প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন। বাদ পড়ছেন না রাজনৈতিক নেতাকর্মী থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরাও। ভাইরাসটিতে আক্রান্ত হয়েছিলেন টালিউডের হার্টথ্রুব অভিনেতা দেব। তবে এখন সুস্থ আছেন।

রোববার (৯ জানুয়ারি) সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় দেব জানিয়েছেন তিনি করোনামুক্ত হয়েছেন। টুইটারে তিনি লিখেছেন— করোনামুক্ত হয়েছি। তবে এখনই বাড়ি থেকে বের হচ্ছি না। আইসোলেশনে থাকব।

টুইটারে দেব জানিয়েছেন, তিনি আবার করোনা পরীক্ষা করিয়েছেন। কিন্তু এবারে রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে আগামী সাত দিন নিয়ম মেনে বাড়িতেই থাকবেন।

এর আগে বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রমণের খবর জানিয়েছিলেন দেব। সঙ্গে জানা যায়, রুক্মিণী মৈত্ররও কোভিড পজিটিভ। তার পর থেকে দুজনেই স্বেচ্ছায় গৃহবন্দি ছিলেন। তবে এর মধ্যেও হাসিখুশি মেজাজেই ছিলেন দেব। কখনও সহকর্মীর কাছে কোয়ারেন্টিনে বিরিয়ানি, মাটন চাপ, ফিরনি খাওয়ার আবদার জানিয়েছেন। কখনও বান্ধবীর সঙ্গে ঠাট্টা করেছেন। কিন্তু তাতেও অনুরাগীদের উদ্বেগ কমছিল না।

অবশেষে করোনামুক্ত হলেন দেব। আর এই খবর শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তার ভক্তরা। তবে রুক্মিণী করোনা আক্রান্ত কিনা, এখনও জানা যায়নি।

Back to top button