বিনোদন

বিখ্যাত গায়িকা শ্রেয়া ঘোষাল শিশুকালে তার মায়ের কোলে বসা ছবি শেয়ার করে স্মৃতিতে ভাসলেন

গান শুনতে কে না ভালোবাসে। আবার কেউ কেউ গান শোনার থেকে গান গাইতে বেশি পছন্দ করে। সংগীত একটি সাধনা। সবাই চাইলেই তা রপ্ত করতে পারে না। এখন তো চিকিৎসা বিজ্ঞানেও সংগীতের প্রয়োজন হয়ে থাকে। বর্তমানে যা মিউসিক থেরাপি নামে পরিচিত। এই মিউজিক থেরাপি ডিপ্রেশন মুক্তির জন্যও বহুল ব্যবহৃত হয়। সংগীত হল মন ভালো করার একমাত্র উপায়। আর সংগীত জগতের একটি উজ্জ্বল নক্ষত্র হল শ্রেয়া ঘোষাল। যা কণ্ঠে স্বয়ং মা সরস্বতীর বাস।

গত ২২ শে মে মা হলেন সংগীত জগতের একজন অন্যতম গায়িকা শ্রেয়া ঘোষাল। প্রত্যেকটা মেয়েই জীবনে মা ডাক শুনতে চায়। প্রত্যেকটি মেয়েরই স্বপ্ন থাকে যে কবে মা ডাক শুনতে পাবে। কারণ একটি মেয়ের কাছে মা হওয়া থেকে সুখের কিছু নেই। শ্রেয়া ও তার স্বামীর মাঝে আসা ছেলেকে ‘শ্রেয়াদিত্য’ বলে সম্বোধন করেন শ্রেয়া।ইদানিং গায়িকা শ্রেয়া ব্যাস্ত হয়ে পড়েছেন তার একমাত্র পুত্রসন্তান দেবয়ানকে নিয়ে।

এবারে গায়িকা নিজেই ফিরে গেলেন তার শিশুকালে। সম্প্রতি সেই স্মৃতিতেই তিনি ভাসলেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে যে তিনি তার মায়ের কোলে বসে আছেন। তাও খুব ছোটবেলায়। ছবটি শেয়ার করে তিনি লিখেছেন,”১৯৮৪ মা এবং আমি”। মা হল প্রত্যেকটি সন্তানের কাছে অমূল্য সম্পদ। যার ঋণ কোনোদিন শোধ করা যাবে না।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

গায়িকা শ্রেয়া ঘোষালের জীবনে এক নতুন অধ্যায় শুরু হল। এতদিন ছিলেন শুধু স্ত্রী এবারে তিনি হলেন মা। তার কাঁধে এখন গুরু দায়িত্ত এসে হাজির কারণ তার সন্তানকে বড় করে তুলতে হবে। একটি ফুটফুটে পুত্র সন্তানের মা হয়ে জীবনের নতুন পথে হাত শুরু করলেন গায়িকা শ্রেয়া।এরপর ছেলের নামকরণ নিয়েই নানারকম বিভ্রান্তি দেখা যায়। অনুরাগীরা অনেকেই সেই নামের সঠিক উচ্চারণ করতে পারছিলেন না। পরে গায়িকা নিজেই তা জানিয়ে দেন একটি পোস্ট করে লেখেন, “আমার প্রিয় সমস্ত বাঙালি অনুরাগীদের বলছি, বাংলায় Devyaan-এর নামের সঠিক বানান – দেবয়ান।”

Back to top button